২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফের এসিড নিক্ষেপ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ হাকিমপুর উপজেলার মাধবপাড়া গ্রামে আবারও এসিড সন্ত্রাসের ঘটনা ঘটেছে। এসিডে ভাবীর মুখ ঝলসে দেয়ার একদিন পর এবার দেবরের শরীরে এসিড দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত জাকারিয়া হোসেন (২০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, মাধবপাড়া গ্রামের ইলিয়াছ মিয়ার সঙ্গে প্রতিবেশী বাবুল হোসেনের মধ্যে পল্লী বিদ্যুতের সংযোগ নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে বাবুল সোমবার রাতে ঘরে ঘুমিয়ে থাকা ইলিয়াছের স্ত্রী মোর্শেদা বেগমকে (২০) লক্ষ্য করে জানালা দিয়ে এসিড ছুঁড়ে। এতে মোর্শেদার মুখ ও ডান হাত ঝলসে গেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মোর্শেদার স্বামী ইলিয়াছ মিয়া জানান, তার স্ত্রীকে এসিড মারার একদিন পর মঙ্গলবার রাত ৮টার দিকে আবার তার ছোট ভাই জাকারিয়াকেও প্রতিপক্ষরা এসিড ছুঁড়ে মারে। এতে তার বাম হাত পুড়ে যায়। রাতে বাড়ির টিউবওয়েলে হাত-মুখ ধোঁয়ার জন্য গেলে, তাকে লক্ষ্য করে এসিড ছুঁড়ে মারা হয়। জাকারিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুলতান মাহমুদ জানান, এসিড দ্বগ্ধ জাকারিয়াকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার বাম হাতটি এসিডে পুড়ে গেছে।

কি কারণে একই বাড়িতে পরপর দুইবার এসিড নিক্ষেপের ঘটনা ঘটল, তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় গ্রেফতার হওয়া বাবুলকে রিমান্ডে নেয়া হবে বলে পুলিশ জানায়।

নির্বাচিত সংবাদ