২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পানিতে ভেসে রেকর্ড গড়লেন হাফিজ ও জালাল

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ২৪ ঘণ্টা পানিতে ভেসে থেকে রেকর্ড গড়লেন মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইসমানির চরের হাফিজ আহাম্মেদ ভুলু ও জালাল আহাম্মেদ। বুধবার বিকেল ৪টায় তারা এই রেকর্ড গড়েন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস হাফিজ আহাম্মেদ ভুলু ও জালাল আহাম্মেদের হাতে পুরস্কার তুলে দেন । এর কিছুক্ষণ পরই জালাল অসুস্থ হয়ে পড়লে তাকে ভবের চর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসব তথ্য দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস জানান, মঙ্গলবার বিকেল ৪টায় এলাকাবাসীর আয়োজনে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পানিতে মাথা না ভিজিয়ে ফুলদি নদীতে ভেসে থেকে বিশ্ব রেকর্ড গড়তে পানিতে নামেন তিনি। হাফিজের এই চেষ্টাতে উৎসাহ যোগাতে রসুলপুর খেয়াঘাট ও ফুলদী নদীর দুই পাড়ে জমা হন হাজারো মানুষ। তবে এটি হাফিজের একক পানিতে মাথা না ভিজিয়ে থাকার অনুষ্ঠান হলেও অবশেষে এটি পরিণত হয় প্রতিযোগিতায়। হাফিজের সঙ্গে আরও বেশ কয়েকজন পানিতে নেমে পড়ে ভেসে থাকতে।

তবে কেউই ২৪ ঘণ্টা ভেসে থাকতে পারেনি। পানিতে ভেসে থেকেই ২৪ ঘণ্টার খাওয়া-দাওয়াও সারেন হাফিজ ও জালাল। তাদের ইচ্ছা, পর্যায়ক্রমে আর দীর্ঘ সময় নিয়ে তিনি ঠাঁইহীন পানিতে থাকার চেষ্টা করবেন এবং এক সময় গ্রীনিজ বুকে নিজের নাম লিখিয়ে রেকর্ড গড়ার। হাফিজ স্থানীয় ইসমানির চর গ্রামের ও জালাল স্থানীয় ঘোষাইচরের বাসিন্দা।