২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজন হত্যা মামলা ॥ ১১ সাক্ষীর জেরা সম্পন্ন

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেটে শিশু রাজন হত্যা মামলার ১১ সাক্ষীর জেরা সম্পন্ন হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টা থেকে বেলা পৌনে ১টা পর্যন্ত আসামি পক্ষের আইনজীবীরা রাষ্ট্রপক্ষের ১১ সাক্ষীদের জেরা করেন। সিলেট মহানগর দায়রা জজ আদালতে এই জেরা সম্পন্ন হয়। জেরা শেষে আদালতের বিচারক আকবর হোসেন মৃধা আগামী ২৫ অক্টোবর যুক্তিতর্ক উপস্থাপন, আসামি যাচাই-বাছাই ও সাফাই সাক্ষীর তারিখ ধার্য্য করেন।

বুধবার আদালতে জালালাবাদ থানার এসআই (বরখাস্তকৃত) আমিনুল ইসলাম, রাজনের বাবা আজিজুর রহমান, মা লুবনা বেগম, আল আমিন, ইশতিয়াক আহমদ চৌধুরী, বেলাল আহমদ, কোরবান আলী, আফতাব মিয়া, বিচারক সাহেদুল করিম, বিচারক আনোয়ারুল হক ও জালালাবাদ থানার ওসি আখতার হোসেনকে জেরা করা হয়েছে।

গত ১৫ অক্টোবর রাজন হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়। এই দিন বিকেলে সৌদি থেকে প্রধান আসামি কামরুল ইসলামকে দেশে ফেরানোর পর গত রবিবার তাকে প্রথমবারের মতো আদালতে হাজির করা হয়। কামরুলের আইনজীবী কামরুলের উপস্থিতিতে পুনরায় সাক্ষ্যগ্রহণের আবেদন জানালে আদালতের বিচারক আকবর হোসেন মৃধা তার আবেদন নামঞ্জুর করেন। পরে মঙ্গলবার ফের কামরুলের আইনজীবী আদালতে ১৫ সাক্ষীকে জেরা করার আবেদন জানান। বিচারক ১১ সাক্ষীকে জেরার অনুমতি দেন।

উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়। পরে ঘাতকরা নির্যাতনের ভিডিওচিত্র ফেসবুকে আপলোড করলে সারাদেশে ক্ষোভের সঞ্চার হয়।