২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁ খাদ্য নিয়ন্ত্রক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২১ অক্টোবর ॥ মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলীকে চাউল ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ গ্রহণের দায়ে গ্রেফতার করেছে দুদক। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

অভিযোগে জানা গেছে, নওগাঁ সাফিয়া এগ্রো এ্যারোমেটিক অটো-রাইস মিলের স্বত্বাধিকারী মোঃ শফিকুল ইসলাম নাথুর সরকারী খাদ্য গুদামে চাল সরবরাহের পে-অর্ডার ফেরত দেয়ার জন্য তার কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেয়া হয়। এরপর পরই জেলা খাদ্য নিয়ন্ত্রকের অফিসের অভ্যন্তরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কক্ষ থেকে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলীকে টাকাসহ আটক করে দুদক। আটক মোহাম্মদ আলী নীলফামারী জেলার সৈয়দপুর এলাকার জনৈক সেকেন্দার আলীর পুত্র।

সিলেটে নাশকতা মামলায় নয়জন জেলহাজতে

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ গাড়ি ভাংচুর ও নাশকতার মামলায় সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জের বিএনপি ও জামায়াতের ৯ নেতাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বুধবার দুপুরে সিনিয়র স্পেশাল ট্রাইব্যুনালের ও জেলা দায়রা জজ আদালতের বিচারক মনির উদ্দিন পাটোয়ারি তাদেরকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

পৃথকভাবে গোলাপগঞ্জ ও জকিগঞ্জ বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মংলায় কলেজছাত্রীর পরিবার ভুগছে নিরাপত্তাহীনতায়

নিজস্ব সংবাদদাতা, মংলা, ২১ অক্টোবর ॥ প্রেমের স্বীকৃতি না পেয়ে মংলায় আত্মহননকারী অন্তঃসত্তা কলেজছাত্রী ইয়াসমিন বিথীর পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। আত্মহত্যায় প্ররোচনাকারী মংলা শহরের ধনাঢ্য ব্যবসায়ী আনোয়ার ইলেক্সট্রনিক্সের মালিকের ছেলে প্রতারক প্রেমিক হাসানের পক্ষে প্রভাবশালী মহল ঘটনাটিকে ধামাচাপা দিয়ে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য দেন দরবার শুরু করেছে। আত্মহননকারী পরিবারের অভিযোগ, মামলা তুলে নেয়া ও সমঝোতা করার জন্য আসামি পক্ষের লোকজন তাদের নানাভাবে হুমকি ধমকি দিচ্ছে। এতে তারা নিরাপত্তাহীনতায় ভুগছে।

মামলার বাদী ফাতেমা বেগম রিনা অভিযোগ বলেন, থানায় মামলা দায়েরের পর আসামির পিতা ও তাদের সহযোগীরা আপোস মীমাংসার জন্য চাপ প্রয়োগ করে চলেছে। আমরা এখন প্রভাবশালীদের হুমকির কাছে জিম্মি হয়ে পড়েছি।