২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কৃষক ও যুবকসহ চার খুন

  • নবজাতকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নীলফামারীতে পূর্ববিরোধের জেরে কৃষককে, বগুড়ায় নির্যাতন ও ছুরিকাঘাতে দুই যুবক ও নারায়ণগঞ্জে যুবককে হত্যা করা হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

নীলফামারী ॥ মুসাহাক আলী টুলু (৪৫) নামের এক কৃষক দুর্বৃত্তের হাতে খুন হয়েছে। দুর্বৃত্তরা তার বামপাশের চোখটি তুলে নিয়ে গেছে। বুধবার বেলা ১১টায় সদরের চড়াইখোলা ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করে পুলিশ। খুনের শিকার ওই কৃষক ওই গ্রামের মৃত আলহাজ জাফরান আলী বানিয়ার ছেলে এবং তিন ছেলে ও এক মেয়ের জনক। মুসাহাক আলীর ছেলে অনার্স পড়ুয়া শাহজাহান আলী জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে তার বাবার প্রতিবেশী ভাগ্নে ছিদ্দিক আলী (২২) ও ভাতিজা তহিদুল ইসলামের (৩৩) সঙ্গে গ্রামের অদূরে সেনপাড়ায় হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজার মেলায় যায়। রাতে ওই দুই ব্যক্তি বাড়িতে ফিরলেও তার বাবা বাড়িতে ফেরেনি।

বগুড়া ॥ বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে মিজানুর রহমান (২৪) খুন হয়েছে। বুধবার দুপুরে একটি ক্ষেত থেকে পুলিশ তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, মহিষহট্ট গ্রামের লুৎফর রহমানের ছেলে মিজানুর মঙ্গলবার রাতে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। বুধবার দুপুরে স্থানীয় লোকজন একটি ক্ষেতের ভেতর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এদিকে, শাজাহানপুর উপজেলার গ-গ্রাম এলাকায় পূর্ববিরোধের জের ধরে হাকিম নামে এক রিক্সা-ভ্যানচালক খুন হয়েছে। বুধবার ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ নজীব ও নেহাদ নামে দু’জনকে গ্রেফতার করেছে।

সিদ্ধিরগঞ্জ ॥ সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে মারীখালী নদ থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ওই মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। এদিকে ফতুল্লায় বিল্লাল হোসেন (৩০) নামে এক যুবককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টায় ফতুল্লার নিশ্চিন্তপুরে। বিল্লাল হোসেনকে পূর্বশত্রুতার জের ধরে কয়েক যুবক কুুপিয়ে মারাত্মক আহত করে। পরে দুপুর ১টায় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় বিল্লাল হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।