২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাভার্ডভ্যানের ধাক্কায় মেধাবী ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন কালশী এলাকার ভুলুমন চায়নিজ রেস্তরাঁর সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় শারমিন আক্তার (১৮) নামে এক মেধাবী ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রায় ২ ঘণ্টা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে জনতা। বিক্ষোভকারীরা দুর্ঘটনাস্থলে গতিরোধক দেয়ার দাবি জানিয়েছে।

বুধবার দুপুর বারোটার দিকে কালশী মোড়ের ভুলুমন রেস্তরাঁর সামনে ঘটনাটি ঘটে। শারমিন এসএসসি ও এইচএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছিলেন। বুধবার মহাখালী সরকারী তিতুমীর কলেজের অনার্সে ভর্তি পরীক্ষার ফর্ম জমা দিয়ে ঢাকা সেনানিবাস এলাকার পশ্চিম মানিকদির বাসায় ফেরার পথে দুর্ঘটনায় পড়েন। রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান শারমিনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শারমিনের মৃত্যু হয়। নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। তার পিতার নাম শ্যাম মিয়া।

ক্যান্টনমেন্ট থানার ওসি আতিকুর রহমান জনকণ্ঠকে জানান, প্রাইভেটকারটি চিহ্নিত করে ধরার চেষ্টা চলছে। রাত নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ হস্তান্তর করা হয়নি।

পল্লবী থানার ওসি দাদন ফকির জনকণ্ঠকে জানান, শারমিন মারা যাওয়ার পর ওই এলাকায় গতিরোধক বসানোর দাবিতে বিক্ষোভ করে জনতা। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।