২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিরাপদ সড়ক ব্যবস্থা প্রতিষ্ঠার প্রয়াশে ঠাকুরগাঁওয়ে র‌্যালী

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ “চালক মালিক, যাত্রী-পথচারী ভাই ভাই-সড়ক দুর্ঘটনামুক্ত বাংলাদেশ চাই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ সড়ক ব্যবস্থা প্রতিষ্ঠা করার প্রয়াসে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ে র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সকালে “নিরাপদ সড়ক চাই” ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় চত্তর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার ফারহাত আহমেদসহ শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংস্কৃতিককর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে শহরের চৌরাস্তা মোড়ে গিয়ে সমাবেশ করে। নিরাপদ সড়ক চাই- ঠাকুরগাঁও জেলা আহবায়ক ননী গোপাল বর্মনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অধ্যক্ষ রাজিউর রহমান, জেলা উদীচী’র সভাপতি সেতারা বেগম, সাংবাদিক অধ্যক্ষ সৈয়দ মেরাজুল হোসেন, আব্দুল লতিফ, সদস্য সচিব আবু মহী উদ্দীন প্রমূখ।

বক্তারা দুর্ঘটনামুক্ত নিরাপদ সড়ক ব্যবস্থা গড়তে চালকদের উন্নত প্রশিক্ষণ ব্যবস্থা ও ট্রাফিক নিয়ম কানুন সম্পর্কে ব্যাপক সচেতনতা বৃদ্ধির জন্য সরকারের প্রতি সুপারিশ করেন।