২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিপিএলে বিদেশীদের মধ্যে কম আলোচিত ক্রিকেটাররাই আগ্রহের শীর্ষে!

অনলাইন ডেস্ক॥ বিপিএল ক্রিকেটারদের ‘প্লেয়ার্স বাই চয়েজ’-এ ক্রিস জর্ডান, সোহেল খানদের মতো কম আলোচিত ক্রিকেটাররাই বিদেশী ক্রিকেটারাই দলগুলোর আগ্রহের শীর্ষে ছিল!

বৃহস্পতিবার সকালে রাজধানীর একটি হোটেলে শুরু বিপিএলের তৃতীয় আসরের ‘প্লেয়ার্স পাই চয়েজ’। দেশের ক্রিকেটারদের তিন রাউন্ড শেষে বিদেশী ক্রিকেটারদের বেছে নেওয়া শুরু হলে এমন দৃশ্য দেখা যায়।

লটারিতে প্রথম দল হিসেবে ক্রিকেটার ডাকার সুযোগ পায় সিলেট সুপারস্টার্স। তারা দলে নেয় ইংল্যান্ড দলের বাইরে থাকা পেসার ক্রিস জর্ডানকে। এছাড়াও তাদের ডাকা নাম দেশে অবাক হন অনেককেই।

দ্বিতীয় দল হিসেবে রংপুর রাইডার্স ডাকেন শ্রীলঙ্কান অফ স্পিনার সাচিত্রা সেনানায়েকেকে। লঙ্কানদের দিকেই এই রাউন্ডে দলগুলির আগ্রহ ছিল বেশি। চিটাগাং ভাইকিংস ডেকেছে লঙ্কান অলরাউন্ডার জীবন মেন্ডিসকে। আরেক লঙ্কান অলরাউন্ডার সিকুগে প্রসন্নকে নিয়েছে বরিশাল বুলস।

গত বিপিএলে ফিক্সিং কেলেঙ্কারিতে নাম আসায় আলোচিত ইংলিশ অলরাউন্ডার ড্যারেন স্টিভেন্সকে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর পাকিস্তান দল থেকে ছিটকে পড়া পেসার সোহেল খানকে দলে নিয়েছে ঢাকা ডায়নামাইটস।

তবে, বিদেশী ক্রিকেটারদের তালিকার শুরুতেই কম আলোচিত ক্রিকেটারদের আসার একটা বড় কারণ হল, সব দলই কয়েকজন করে বিদেশী ক্রিকেটার আগেই নিশ্চিত করে ফেলেছে।