১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে গাইবান্ধায় র‌্যালী ও মানববন্ধন

নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে গাইবান্ধায় র‌্যালী ও মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ নিরাপদ সড়ক চাই এই দাবি আদায়ের লক্ষ্যে গাইবান্ধায় বৃহস্পতিবার এক বর্ণাঢ্য র‌্যালী ও মানববন্ধনের কর্মসূচী পালিত হয়। নিরাপদ সড়ক চাই গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে আয়োজিত কর্মসূচীর উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

র‌্যালীতে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ স্বতঃস্ফুর্তভাবে অংশ নেয়। র‌্যালীটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শহরের ১নং ট্রাফিক মোড়ে একটি মানববন্ধনের কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা রোভার স্কাউটের সহকারি কমিশনার সৈয়দ আজহারুল হক লালু, অ্যাড. আনিস মোস্তফা তোতন, সরকার শহিদুজ্জামান, নিরাপদ সড়ক চাই জেলা শাখার আহবায়ক শাহানা বেগম, সদস্য সচিব রিজিয়া আক্তার বিউটি, সদস্য তামজিদুর রহমান তুহিন, নাহিদ হাসান চৌধুরী রিয়াদ প্রমুখ।

বক্তারা বলেন, গত এক বছরে গোটা দেশে সড়ক দুর্ঘটনায় ২১ হাজার অসহায় মানুষ মর্মান্তিকভাবে মৃত্যু বরণ করেছে। সুতরাং সড়ক দুর্ঘটনা নিরসন কল্পে চালকদের প্রয়োজনীয় প্রশিক্ষণ, সড়ক উন্নয়ন ও প্রশস্ত করণ, ফুটপাত নির্মাণ এবং সড়কের দু’পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদসহ পথচারি ও চালকদের সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা একান্ত অপরিহার্য।