২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভালুকার গরীব বন্ধুদের জন্য টিফিনের টাকা বাচিঁয়ে আমেরিকান বন্ধুদের উপহার

ভালুকার গরীব বন্ধুদের জন্য টিফিনের টাকা বাচিঁয়ে আমেরিকান বন্ধুদের উপহার

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ॥ আমেরিকার ছোট শিক্ষার্থীরা বাবা-মায়ের দেয়া টিফিনের টাকা থেকে খরচ বাঁচিয়ে বিশ্বের বিভিন্ন গরীব দেশের ছাত্র-ছাত্রীদের উপহার দিয়ে বন্ধুত্ব গড়ে তুলে । তারই অংশ হিসাবে ভালুকায় ১৭১ জন বন্ধুর জন্য আমেরিকানদের উপহার বিতরন করা হয়েছে।

সেক্রিফাইজড স্ট্রাস্ট এর মাধ্যমে আমেরিকার ছোট বন্ধুদের পাঠানো এ উপহার ২১ অক্টোবর বুধবার বিকালে ভালুকার তালাব এডুকো স্কুলে স্কুল কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ছোট ছোট ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরন করা হয়েছে।

অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ভালুকা উপজেলা শিক্ষা অফিসার শহিদুজ্জামন। অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন এডুকোর প্রজেক্ট ম্যানেজার এ,টি,এম রফিকুল ইসলাম।

এডুকোর প্রজেক্ট ম্যানেজার এ,টি,এম রফিকুল ইসলাম জানান, আমেরিকার ছোট ছাত্র-ছাত্রীরা বাবা ও মায়ের দেয়া টিফিনের টাকা থেকে খরচ বাচিঁয়ে বিশ্বের বিভিন্ন গরীব দেশের ছাত্র-ছাত্রীদের সাথে বন্ধুত্ব করার জন্য তারা উপহার কিনে বক্র তৈরী করে। আমেরিকার বেসরকারী সংস্থা সেক্রিফাইজড স্ট্রাস্টের খরচে গিফট বক্র গুলো বাংলাদেশে পৌছে । পরে ভালুকার তালাব গ্রামের এডুকোর স্কুলের ১৭১ জন ছাত্র-ছাত্রীকে আমেরিকার ছাত্র-ছাত্রীদের বন্ধু বানিয়ে ওইসব গিফট বক্র তাদের হাতে তুলে দেওয়া হয়।