২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজবাড়ীতে প্রাইভেটকার ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী॥ প্রাইভেটকার ছিনতাইকালে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে আন্তঃ জেলা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে রাজবাড়ী সদর থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলো কুষ্টিয়ার থানাপাড়া এলাকার নাজমুল আলম ও কোর্টপাড়া এলাকার সাব্বির হোসেন।

সদর থানা সুত্র জানায়,সকালে ঢাকার এয়ারপোর্ট থেকে আটককৃত দুই যুবক প্রাইভেট কারের চালক শহীদুল ইসলামের সাথে ৭ হাজার টাকা ভাড়া করে কারটি নিয়ে কুষ্টিয়া গিয়ে একজন বিদেশিকে নিয়ে আবার এয়ারপোর্টে আসবে এমন কথা বলে ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়।

প্রাইভেটকারটি দৌলতদিয়া ঘাট পার হয়ে গোয়ালন্দ মোড়ে আসার পর সেখানে থামিয়ে চালকসহ ২ যুবক একটি রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া করে। এরপর তারা প্রাইভেটকারের চালকের কাছে দুই হাজার টাকা চায়। টাকা না দেয়ায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে চালক গিয়ে গোয়ালন্দ মোড় সংলগ্ন আহ্লাদিপুর হাই-ওয়ে পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ করলে পুলিশ তাদের আটক করে। রাজবাড়ী সদর থানার এসআই মনিরুজ্জামান জানান, আটককৃতরা আন্তঃ জেলা ছিনতাইকারী চক্রের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করেছে। তারা আরও দুইজনের নাম বলেছে। এছাড়া তাদের কাছ থেকে ‘চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত’ লেখা একটি নেম প্লেট উদ্ধার করা হয়েছে। এব্যাপারে মামলা হয়েছে।