২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু সায়েম লিটনের বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ করেছে ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সহিদুল ইসলাম।এ ঘটনায় সহিদুল ইসলাম আজ বৃহস্পতিবার দুপুরে সংশ্লিষ্ট থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

লিখিত এজাহারে সাবেক ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম অভিযোগ করেছেন বুধবার(২১অক্টোবর) তিনি পুটিমারী ইউনিয়নের বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শন করে রাত সোয়া ১২টার দিকে মটরসাইকেল সহ তার সঙ্গী আব্দুল হাই সহ নিজ বাড়ি ফিরছিলেন। পথে চৌদ্দআনি ব্রীজের কাছে এলে পুটিমারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু সায়েম লিটনসহ ৬ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। এরপর সন্ত্রাসীরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করার চেষ্টার মুহুর্তে অপর দিক থেকে একটি মটর সাইকেলের আলো দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সাবেক ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন তিনি বর্তমান ইউপি চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক তাকে হত্যার চেষ্টার অভিযোগে থানায় লিখিত এজাহার দাখিল করেছেন। তিনি আরো বলেন আজ বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত এজাহার দাখিল করে। থানা থেকে ফেরার পথে উপজেলা মোড়ে তাকে আটকিয়ে বর্তমান চেয়ারম্যান আবু সায়েম লিটন অকথ্য ভাষায় গালিগালাজ করে পুনরায় হুমকী প্রদান করে।

অপর দিকে বর্তমান পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে সাংবাদিকদের বলেন সাবেক ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম একটি নাটক সাজিয়ে আগামী নির্বাচনে প্রার্থী হবার জন্য এলাকাবাসীর কাছে সহানুভুতি পাওয়ার কৌশল করেছেন ।

এ ব্যাপারে কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন এ ঘটনায় সহিদুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।