২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাল খুঁজে পেল না পিএসজি-রিয়াল

স্পোর্টস রিপোর্টার ॥ দুই দলের দুই সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও জ¬াতান ইব্রাহিমোভিচ বেশ কয়েকটি সহজ সুযোগ পেয়েছিলেন। কিন্তু লক্ষ্যভেদ করতে পারেননি কেউই। প্রতিপক্ষের জাল খুঁজে পায়নি প্যারিস সেইন্ট-জার্মেইন ও রিয়াল মাদ্রিদ। যে কারণে বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগ ফুটবলে স্প্যানিশ ও ফরাসী পরাশক্তিদের দ্বৈরথ অমীমাংসিত থেকেছে গোলশূন্যভাবে।

তবে উপভোগ্য দ্বৈরথ ড্র হলেও ‘এ’ গ্রুপে শীর্ষস্থান ঠিকই ধরে রেখেছে রিয়াল। তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে সবার উপরে রাফায়েল বেনিতেজের দল। সমান পয়েন্ট নিয়ে গোলগড়ে দ্বিতীয় স্থানে পিএসজি। তবে জয়ের দেখা না পেলেও ড্রতেই সন্তুষ্টি প্রকাশ করেছেন রিয়াল কোচ রাফায়েল বেনিতেজ ও পিএসজি কোচ লরেন্ট ব্লাঙ্ক। শাখতার ডোনেস্ককে ১-০ গোলে হারিয়ে এই গ্রুপে প্রথম জয়ের দেখা পেয়েছে সুইডিশ ক্লাব মালমো।

প্যারিসের পার্ক দ্য প্রিন্সেস স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ উপভোগ্য হয়ে ওঠে। কিন্তু মিসের মহড়ার কারণে গোলের দেখা পায়নি কোন দলই। গত সপ্তাহেই রাউল গঞ্জালেসকে পেছনে ফেলে রিয়ালের সর্বকালের সেরা গোলদাতার আসনে বসেন সি আর সেভেন। পরশু রাতে নিজের রেকর্ডটিকে আরও সমৃদ্ধ করার মিশনে ব্যর্থ হন বর্তমান ফিফা সেরা তারকা। ম্যাচের দুই অর্ধেই বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলেন পর্তুগাল অধিনায়ক। কিন্তু কাজে লাগাতে পারেননি। অন্যদিকে পিএসজির ইব্রাহিমোভিচকে পুরোটা সময়ই বোতলবন্দী করে রেখেছিলেন রিয়ালের রক্ষণসেনারা। তেমন কিছুই করতে পারেননি সুইডিশ অধিনায়কও।

নির্বাচিত সংবাদ