১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুর্গোৎসবের শুভেচ্ছা ধর্মীয় বিদ্বেষের শিকার মুশফিক

স্টাফ রিপোর্টার ॥ এবার ফেসবুকে ভক্তদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে ধর্মীয় বিদ্বেষের শিকার হয়েছেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। বৃহস্পতিবার বিজয়া দশমীর দিনে নিজের ফেসবুক পেজে তিনি এই শুভেচ্ছা জানান। মুশফিকের পোস্টটিতে সাড়ে ১৭ হাজার লাইক পড়েছে। আর তার পোস্টের বিরুদ্ধে সাড়ে সাত শ’ জন কমেন্ট করেছে। এর আগে ক্রিকেটার লিটন কুমার দাস তোপের মুখে পড়েন।

মুশফিকের স্ট্যাটাসের নিচে সবচেয়ে বেশি মন্তব্য এসেছে শিপন মির্জা নামে একটি ফেসবুক আইডি থেকে। এই শিপন নিজেকে যুদ্ধাপরাধী জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর অনুসারী বলে উল্লেখ করেছে।

শিপন তার একটি মন্তব্যে লিখেছে, ‘ভাইয়া তুমি আমার প্রিয় খেলোয়াড়ের মাঝে একজন। তুমি মুসলিম, তুমি কোরবানির ছবি রিমুভ দাও ভয়ে। আবার এখন হিন্দুদের পূজার শুভেচ্ছা জানাও। কি শুরু করছ এসব?’ সুমন আহমেদ নামের একটি আইডি থেকে মন্তব্য এসেছে, ‘সকল হিন্দু বন্ধুদের পূজার শুভেচ্ছা জানালে ভাল হতো।’ ‘ক্লাউড নাম্বার নাইন’ মন্তব্যে লিখেছে, ‘কোন দরকার ছিল নাহ।’ এ রকম কয়েক শ’ মানুষ মুশফিকের পোস্টটির বিরুদ্ধে নানা মন্তব্য করেছে। আবার কেউ কেউ মুশফিককে তার ‘পোস্ট রিমুভ’ না করার জন্য অনুরোধ করেছেন।