২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্বর্ণ চোরাচালানিকে আটকের পর ছেড়ে দেয়ায় পাঁচ পুলিশ ক্লোজড

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২২ অক্টোবর ॥ কুমিল্লায় ৩৮টি স্বর্ণের বারসহ এক স্বর্ণ পাচারকারীকে আটকের পর ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি হাইওয়ে পুলিশের মাঝে চাপা থাকলেও পরে তা জানাজানি হলে পুলিশ প্রসাশনসহ স্থানীয় মহলে তোলপাড় শুরু হয়। এ ঘটনার তদন্তে হাইওয়ে পূর্বাঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হককে প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠন করা হলেও বৃহস্পতিবার পর্যন্ত প্রতিবেদন দাখিল হয়নি। ওই অভিযোগে হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার এএসআই সেলিমসহ ৫ পুলিশকে ক্লোজ করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকায় গত ১২ অক্টোবর ভোরে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশিকালে ৩৮টি স্বর্ণের বারসহ বাবলু নামের এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেন দাউদকান্দি হাইওয়ে পুলিশের এএসআই সেলিম।

এ সময় তার সঙ্গে ছিলেন নায়েক সুরেশ কুমার চাকমা, কনস্টেবল মোকাররম, মোস্তাফিজ ও নীল কমল। জানা যায়, ওই স্বর্ণের বারসহ আটক চোরাচালানিকে পুলিশের হেফাজতে আটক রেখে পরে ওই চোরাচালানির সহযোগীদের সঙ্গে ওই দিন দুপুরে ৩৮ লাখ টাকায় ঘটনার রফাদফা হয় এবং আটককৃত স্বর্ণের বারসহ চোরাচালানিকে ছেড়ে দেয়া হয়।