২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্ত্রীর প্রতারণায় নিঃস্ব হয়ে আদালতের বারান্দায় ঘুরছেন স্বামী

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্ত্রীর প্রতারণায় নিঃস্ব হয়ে বিচারের আশায় আদালতের বারান্দায় ঘুরে বেড়াচ্ছেন অসহায় স্বামী নাঈম হাসান। দীর্ঘদিনেও তিনি বিচারতো পাননি বরং এখন মামলা উত্তোলনের জন্য স্ত্রীর ভাড়াটিয়া লোকজনে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকালে বরিশাল নগরীতে বসে ঢাকার বড় মগবাজার এলাকার বাসিন্দা আব্দুল মতিন চৌধুরীর পুত্র প্রতিষ্ঠিত ব্যবসায়ী নাঈম হাসান জানান, জেলার বাকেরগঞ্জ উপজেলার রামনগর গ্রামের জনৈক আদম আলী মৃধার কন্যা নিলুফা ইয়াসমিন নিলুকে ২০০২ সালের ২২জুন তিনি সামাজিকভাবে বিয়ে করেন। নাঈম অভিযোগ করেন, ২০১৩ সালের ৫জুন তিনি মিউচ্যুয়াল ব্যাংকের হোম লোন ও এনসিসি ব্যাংকের সিসি লোন পরিশোধের জন্য নগদ ২৫ লাখ টাকা বাসায় এনে স্ত্রীর কাছে জমা রাখেন। ওইদিন রাতেই নিলুর ভাই ফিরোজ আলম টিপু ও তাদের নিকট আত্মীয় মাসুদ রানা বাসায় বেড়াতে আসেন। পরেরদিন সকালে ব্যবসার জরুরি কাজে তিনি (নাঈম) বাসা থেকে বের হন। এ সুযোগে নিলু তার ভাই ও নিকট আত্মীয়র সহযোগীতায় বাসায় তার কাছে রক্ষিত নগদ ২৫ লাখ টাকা, ৪৮ ভরি স্বর্ণালংকার, হীরার আংটি, বিভিন্ন দেশের ডলার, প্রাইজবন্ড, ব্যাংকের চেকসহ মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে তিনি ঢাকার মোকাম বিজ্ঞ মুখ্য মহানগর হাকিমের আদালতে ২০১৪ সালের ৩১ আগস্ট স্ত্রীসহ চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। সেই থেকে আজ পর্যন্ত আদালতের বারান্দায় ঘুরে বেড়ালেও তিনি কোন সঠিক বিচারতো পাননি বরং বর্তমানে মামলাটি উত্তোলনের জন্য স্ত্রীর ভাড়াটিয়া লোকজনে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছেন।

দেশের খবর

বরিশালে বিএনপির কমিটি থেকে একদিন পর ৭ যুগ্ন আহবায়কের পদপ্রত্যাখান

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সদর উত্তর জেলা বিএনপির সভাপতি ও সম্পাদক কর্তৃক গৌরনদী উপজেলা বিএনপির ৫১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণার একদিন পর শুক্রবার ১১ যুগ্ন আহবায়কের মধ্যে সাতজন পদপ্রত্যাখান করেছেন। একইদিন উত্তর জেলা কমিটির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও ঘোষিত উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মিয়াকে গৌরনদীতে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে সাত ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

বিক্ষুব্ধদের অভিযোগ, সম্পূর্ণ অগণতান্ত্রিক পন্থায় উত্তর জেলা বিএনপি গত বুধবার রাতে গৌরনদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হোসেন মিয়াকে আহবায়ক ও গোলাম হোসেনসহ ১১ জনকে যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পকেট কমিটি ঘোষণা করেছেন। সদ্যঘোষিত আহবায়ক কমিটির ১১জন যুগ্ম আহবায়কের মধ্যে পদ প্রত্যাখানকারী ৭ যুগ্ন আহবায়কেরা হলেন-বদিউজ্জামান মিন্টু, সিরাজুল ইসলাম খান, আবুল কালাম খান, মো. রুহুল আমিন, আনোয়ার হোসেন সুজন, আকতার হোসেন বাবুল ও আব্দুল আউয়াল লোকমান। পদপ্রত্যাখানকারী ও সাত ইউনিয়নের বিএনপির নেতাকর্মীরা সদ্যঘোষিত কমিটি বাতিল করে মাঠপর্যায়ে সম্মেলনের মাধ্যমে গ্রহণযোগ্য একটি কমিটি গঠনের জন্য বিএনপির চেয়ারপার্সন ও ভারপ্রাপ্ত মহাসচিবের কাছে আবেদন করেন।

নির্বাচিত সংবাদ