২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে এ্যাম্বুলেন্স থামিয়ে সাবেক ইউপি সদস্য ও তার দুই ছেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে রোগী ও এ্যাম্বুলেন্স চালককে রেখে সাবেক ইউপি সদস্য ও তার দুই ছেলেকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকালে কক্সবাজার সদর উপজেলার ঈদগড় ঢালা কালভার্ট এলাকা থেকে সাবেক ইউপি সদস্য আবু তৈয়ব ও তার দুই ছেলে আবু বক্কর ও শাহ আলমকে অপহরণ করে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে যায় সন্ত্রাসীরা। অপহৃতরা বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারির বাসিন্দা। ঈদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে রোগী নিয়ে এ্যাম্বুলেন্স যোগে বাইশারিতে ফিরছিলেন তিনজন। এ্যাম্বুলেন্সটি কক্সবাজারের ঈদগাঁও-ঈদগড় সড়কের ঈদগড় ঢালায় পৌঁছলে সন্ত্রাসীরা এ্যাম্বুলেন্সটি থামিয়ে সাবেক ইউপি সদস্য আবু তৈয়বসহ তিনজনকে অপহরণ করে। তাদের উদ্ধারে অভিযান চলছে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সেফায়েত জানান, সন্ত্রাসীরা অপহৃত ব্যক্তির পরিবারের কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

সূত্র জানায়, মিয়ানমারের রোহিঙ্গাদের গড়া একটি সশস্ত্র গ্রুপ নাইক্ষ্যংছড়ির বাইশারি ও কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় এলাকায় অস্ত্রের মুখে স্থানীয়দের অপহরণ করে মুক্তিপণ আদায় এবং খুনের মতো ঘটনা ঘটিয়ে আসছে।