২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কুমিল্লায় জামায়াত নেতা কর্মস্থলে না গিয়েও বেতন তুলছেন!

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৩ অক্টোবর ॥ হত্যা ও বিস্ফোরকসহ সরকারবিরোধী আন্দোলনে জ্বালাও-পোড়াও এবং ভাংচুরের ৫ মামলার পলাতক আসামি কুমিল্লার চৌয়ারা সিনিয়র মাদ্রাসার শিক্ষক- জামায়াত নেতা সোলেমান নাসির কর্মস্থলে না গিয়েও মাসের পর মাস বেতন ভাতার সরকারী অংশ তুলে নিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, জেলার সদর দক্ষিণ উপজেলার জঙ্গলপুর গ্রামের মৃত নুরুল হকের ছেলে স্থানীয় জামায়াত নেতা ও চৌয়ারা সিনিয়র মাদ্রাসার শিক্ষক সোলেমান নাসির জেলার কোতোয়ালি মডেল থানার কাঁটাবিল এলাকায় চলতি বছরের ২ জুন মহানগরীর সুজানগর এলাকার আবদুল জলিলের ছেলে মোঃ রানা (২৫) হত্যা মামলার আসামি। এছাড়া, উক্ত সোলায়মান নাসিরের বিরুদ্ধে বিগত সময়ে সরকারবিরোধী আন্দোলন, জ্বালাও-পোড়াও এবং ভাংচুরসহ বিস্ফোরক আইনে কোতোয়ালি থানায় অন্তত আরও ৪টি মামলা রয়েছে। এসব মামলায় জড়িয়ে সোলেমান নাসির মাসের পর মাস তার কর্মস্থল চৌয়ারা সিনিয়র মাদ্রাসার চাকরিতে অনুপস্থিত থাকলেও বেতন ভাতার সরকারী অংশ নিয়মিত তুলে নিচ্ছেন।

এ বিষয়ে মাদ্রাসা সুপার লুৎফুর রহমান জানান, সোলেমান নাসির মাদ্রাসায় আসেন, তবে বেশিক্ষণ থাকেন না। তাকে চাকরি ছেড়ে দেয়ার জন্য বলেছি। মাদ্রাসা কমিটির কর্মকর্তার স্বাক্ষরে বেতন বিল ব্যাংকে জমা হয় এবং তার এ্যাকাউন্ট থেকে সে টাকা তুলে নেয়, এতে আমার কিছু করার নেই।