২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অভিজিতের বিরুদ্ধে অভিযোগ!

অভিজিতের বিরুদ্ধে অভিযোগ!

সংস্কৃতি ডেস্ক ॥ গায়ক অভিজিৎ ভট্টাচার্যের বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। সালমান খানের মামলা প্রসঙ্গে ফুটপাথবাসীদের দিকে আঙুল তুলেছিলেন তিনি। দিন কয়েক আগে পাকিস্তানী গজল গায়ক গুলাম আলির অনুষ্ঠান বাতিলে শিবসেনার অবস্থানকে সমর্থন করেছেন। দুটি ঘটনাতেই দেশজুড়ে সমালোচনার ঝড় উঠেছে তাঁর বিরুদ্ধে। সম্প্রতি কালকাতার অন্যতম জনপ্রিয় গায়ক অনুপমকে চেনেন না বলেও অনেক সমালোচিত হয়েছিলেন। আর এবার তাঁর বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। ঘটনায় তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগও জমা পড়েছে।

অভিযোগকারীর বক্তব্য, বৃহস্পতিবার রাতে লোখান্ডওয়ালায় দুর্গা পূজা দেখতে ম পে গিয়েছিলেন। অভিজিৎ এই পূজার সঙ্গেই জড়িত। সে সময়ই গায়ক তাঁকে হেনস্থা করতে শুরু করেন। তিনি বেশ কয়েক বার অভিজিৎকে সতর্ক করেন।

কিন্তু কোন লাভ হয়নি। প্রতিবাদ করাতে ওই মহিলাকে অভিজিৎ হুমকি দেন এবং নিরাপত্তারক্ষীদের দিয়ে ধাক্কা মেরে বাইরে বের করে দেন। এর পরই ওই মহিলা মুম্বাইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ জানান। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ অভিজিৎকে জেরা করেনি বলেই জানা গেছে। তবে অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, এমন কোন ঘটনা ঘটেনি। আমাদের পূজায় সবাইকে স্বাগত জানানো হয়। সকলেই আনন্দ করেন। তবে পূজায় ভিড় সামলানো পুলিশ ও নিরাপত্তারক্ষীদের দায়িত্ব। তারা সেটাই করেছেন। তবে অনেকেই ধারণা করছেন শিল্পীর সঙ্গে জড়িয়ে নিজের নাম প্রচার করতে চাইছেন ওই মহিলা।

নির্বাচিত সংবাদ