২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পারিবারিক কলহ ॥ সাভারে গৃহবধূকে এ্যাসিডে ঝলসে দিয়েছে স্বামী

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৫ অক্টোবর ॥ পারিবারিক কলহের জের ধরে স্বামী সোহাগ মিয়া তার স্ত্রী মেহজাবিনকে এ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। মেহজাবিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাভার গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যালে প্রেরণ করা হয়।

রবিবার ভোর রাতে আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে। সোহাগ সিএনজি চালক এবং মেহজাবিন পোশাক শ্রমিক। জানা গেছে, ভোর রাত ৪টার দিকে মেহজাবিনের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় যে তার স্বামী সোহাগ মিয়া তাকে এ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে গেছে। এলাকাবাসী বিষয় থানাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় । গণস্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক জানান, এ্যাসিডে ওই গৃহবধূর শরীরের ২৫ শতাংশ ঝলসে গেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইন-চার্জ মোঃ মহসিন কাদির বলেন, পলাতক সোহাগ মিয়াকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।