১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে জোড়া খুনের মামলায় ৪ জনের ফাঁসি

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৯ অক্টোবর ॥ জেলার রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নে একটি জোড়া খুনের মামলার রায়ে বৃহস্পতিবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাহেদ নূরউদ্দিন চার আসামিকে ফাঁসির আদেশ, একজনের যাবজ্জীবন এবং ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেছেন।

ফাঁসির দ-প্রাপ্ত আসামিরা হলো- মাদারীপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন হাওলাদার মনি, তার ছেলে সোহাগ হাওলাদার, হবি সিকদার ও হালিম সরদার। যাবজ্জীবন কারাদ-প্রাপ্ত হলো- রাজৈর উপজেলা বিএনপির সভাপতি সামসুল হক হাওলাদার এবং দ-প্রাপ্ত অন্য ৯ আসামির মধ্যে ফাঁসির দ-প্রাপ্ত আসামি হালিম সরদারসহ বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত কয়েকজন জেলহাজতে আছে। বাকিরা পলাতক রয়েছে। চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার রায়ে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। নিহতদের পরিবারের সদস্যরাও রায়ে সন্তোষ প্রকাশ করেছেন।

ইউপি নির্বাচনের বিরোধের জের ধরে ২০০৩ সালের ১২ মার্চ পবিত্র ঈদ-উল-আযহার দিন নামাজ শেষে আওয়ামী লীগ ও বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে বিএনপি দলীয় ক্যাডারদের এলোপাতাড়ি গুলিবর্ষণে আওয়ামী লীগের সৈয়দ আলী মোল্লা ও ছলেমান মোল্লা নামে ২ জন নিহত হয়। এ সময় অর্ধশতাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে আহত হয়।