২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লোপেজ বেছে নিলেন চূড়ান্ত ২৩ ফুটবলার

  • তাজিকস্তানের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচ

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ১২ নবেম্বর বাংলাদেশের আরেকটি ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ আছে। তাজিকস্তানে স্বাগতিক দলের বিপক্ষে খেলা। নিজের দ্বিতীয় ‘পরীক্ষা’ নিয়ে মামুনুলদের মাঠে নামাবেন বাংলাদেশ দলের ইতালিয়ান কোচ ফ্যাবিও লোপেজ। তাজিকস্তানের বিপক্ষে ‘এ্যাওয়ে’ ম্যাচ খেলতে ৬ নবেম্বর দল নিয়ে ঢাকা ছাড়ার কথা রয়েছে তার। তাই আর দেরি না করে মঙ্গলবারই চূড়ান্ত করে ফেললেন ২৩ জনের স্কোয়াড। চোট আর হলুদ কার্ডের সমস্যা ছিল দলের বেশ কজনের। যে কারণে দল ছোট করতে খুব একটা ঝামেলা পোহাতে হয়নি লোপেজকে। ইনজুরির কারণে দলে নেই লেফটব্যাক আতিকুর রহমান মিশু। এছাড়া জ্বরের কারণে স্টপারব্যাক রেজাউল করিম রেজা, জন্ডিসের কারণে উইঙ্গার জুয়েল রানা, দুটি কার্ড সমস্যার কারণে মিডফিল্ডার মোনায়েম খান রাজু ও ডিফেন্ডার তপু বর্মণ-ও দলে নেই। পারফর্মেন্সের বিচারে বাদ পড়েছেন লেফটব্যাক নুরুল ফয়সাল ও গোলরক্ষক মাজহারুল ইসলাম হিমেল। মূলত কিরগিজস্তানের বিপক্ষে বাংলাদেশের যেই জাতীয় দলটি খেলেছিল সেই দলটিকেই ধরে রেখেছেন লোপেজ। ২৩ জনের দলে নতুন মুখ স্টপারব্যাক কেষ্ট ও নাসির উদ্দিন, গোলরক্ষক আশরাফুল রানা। দলে একেবারেই নতুন মুখ মোহামেডানের মিডফিল্ডার মাসুক মিয়া জনি। বাংলাদেশ দল ॥ শহীদুল, লিটন, আশরাফ, নাসির, নাসিরুল, ইয়াসিন, ইয়ামিন, রায়হান, কেষ্ট, ওয়ালী, মামুনুল, জামাল, হেমন্ত, জনি, শাহেদুল, ইমন, রনি, সোহেল রানা, কোমল, সজীব, ফয়সাল মাহমুদ, জীবন ও তকলিস।

যুব হকি দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার ॥ মালয়েশিয়ার কোয়ানটানে অনুষ্ঠিতব্য পুরুষ যুব (অনুর্ধ ২১) এএইচএফ কাপ হকি প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে মঙ্গলবার চূড়ান্ত দল ঘোষণা করা হয়েছে।

খেলোয়াড়রা হলেন- অসীম গোপ, আবু সাইদ নিপ্পন, খোরশেদুর রহমান, রেজাউল করিম বাবু, ফরহাদ আহমেদ সিটুল, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, খালেদ মাহমুদ রাকিন, সারোয়ার হোসেন, নাইম উদ্দিন, ফজলে হোসেন রাব্বি, সাব্বির হোসেন, রুম্মান সরকার, আরশাদ হোসেন, দ্বীন ইসলাম ইমন, মাহাবুব হোসেন, নাজমুল হাসান ও মিলন হোসেন। স্ট্যান্ডবাই হিসেবে আছেন- আফসার উদ্দিন, সজিবুর রহমান, তাহের আলী, মোহাম্মদ মহসিন, রাব্বি সালেহীন রকি। কোচ- মাহবুব হারুন।

এই মাত্রা পাওয়া