১৫ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংঘর্ষে নারীসহ নিহত তিন লাশ উদ্ধার দুই গৃহবধূর

জনকণ্ঠ ডেস্ক ॥ জমি দখল নিয়ে সংঘর্ষে কক্সবাজারে যুবক, গাইবান্ধায় এক ব্যক্তি ও নেত্রকোনায় তুচ্ছ ঘটনার জেরে চাচিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া সিরাজগঞ্জ ও নীলফামারীতে দুই নারীর লাশ উদ্ধার করা হয়। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কক্সবাজার ॥ চকরিয়ায় জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হেলাল উদ্দিন নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। বুধবার ভোরে চকরিয়ার বদরখালী কুতুবদিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন স্থানীয় লেদু মিয়ার পুত্র।

গাইবান্ধা ॥ সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব বাছহাটী গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে মারামারিতে আব্দুর রশিদ নামে একজন নিহত ও নারীসহ ১৫ জন আহত হয়েছে।

জানা গেছে, হুড়াভায়া খাঁ গ্রামের সাহাজ মিয়ার ছেলে ধলু মিয়ার সঙ্গে পূর্ব বাছহাটী গ্রামের আব্দুর রহমান ছোট কসাইয়ের দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

নেত্রকোনা ॥ তুচ্ছ ঘটনায় আপন চাচিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে রাজীব (২১) নামের এক যুবক। বুধবার ভোরে ঘটনাটি ঘটেছে নেত্রকোনার পূর্বধলা উপজেলার শালচাপুর গ্রামে। নিহত দোলেনা আক্তার (৪২) ওই গ্রামের জমির উদ্দিনের স্ত্রী। পূর্বধলা থানার ওসি আব্দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সিরাজগঞ্জ ॥ বুধবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শাহজাহানপুর গ্রামের স্বামী আনোয়ার হোসেনের বাড়ি থেকে সুমী খাতুন (৩২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নীলফামারী ॥ সুমতি রানী (৪৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ। বুধবার দুপুরে লাশটি উদ্ধার করা হয় জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পায়রাবন্দ গ্রাম থেকে। সুমতি ওই গ্রামের পরেশ চন্দ্র রায়ের স্ত্রী ও তিন সন্তানের জননী। নিহত সুমতি রানীর মা অজোবালা জানায় তার মেয়ে বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছিল।