১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় শ্রমিক ও পরীক্ষার্থীসহ নিহত আট

জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটে ব্যাটারিচালিত ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে জেএসসি পরীক্ষার্থী, নীলফামারীতে ট্রাকের ধাক্কায় দুই নারী শ্রমিক, রাজশাহীতে ট্রাকচাপায় দুই যুবক, লক্ষ্মীপুরে যুবক ও যাত্রী এবং মাগুরায় এক যুবক নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

বাগেরহাট ॥ রামপালে ব্যাটারিচালিত ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে সুমাইয়া (১৪) নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ভরসাপুরে খুলনা-মংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সুমাইয়া রামপাল উপজেলার উজলপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছর জেএসসি পরীক্ষায় অংশ নেয়। সে উজলপুর গ্রামের সায়েম উদ্দিনের মেয়ে।

নীলফামারী ॥ ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের দুই নারী যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় এক নারী ও ভ্যানচালক আহত হয়। মঙ্গলবার রাত আটটার দিকে ঘটনাটি ঘটে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাছারীবাজার কামারপাড়া নামক স্থানে। নিহত ও আহত নারীরা উত্তরা ইপিজেডের শ্রমিক। নিহত দুই নারী হলেন নাসিমা আক্তার (২৫) ও কেয়া আক্তার ফাতেমা (২৪)।

রাজশাহী ॥ গোদাগাড়ীতে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের মহিশালবাড়ী নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। নিহতরা দু’জনই মোটরসাইকেল আরোহী। বুধবার দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দুলাল হোসেন (১৮) ও ডলার শেখ (২৮)।

লক্ষ্মীপুর ॥ বুধবার সকাল ও মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং জেডিসি পরীক্ষার্থীসহ ১০ জন আহত হয়েছে। নিহতের নাম হোসেন আহম্মদ (৩৫)।

মাগুরা ॥ শালিখার আড়পাড়ায় সড়ক দুর্ঘটনায় ফরিদ বিশ্বাস (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে শালিখার উজগ্রামের হাসেন বিশ্বাসের ছেলে। মোটরসাইকেলযোগে যাওয়ার সময় একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ফরিদ বিশ্বাস ঘটনাস্থলে নিহত এবং অপর আরোহী আহত হয়।

ভাতার টাকা নিতে এসে জানলেন তিনি মারা গেছেন...!

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৪ নবেম্বর ॥ বাউফলে ষাটোর্ধ এক বয়স্ক মহিলা ভাতার টাকা নিতে এসে জানলেন তিনি মারা গেছে! এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কৃষি ব্যাংক বাউফল শাখায়। জানা গেছে, বাউফলের দাশপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা ও মৃত হাসেম হাওলাদারের স্ত্রী রাজু বিবি (৭৩) বুধবার সকালে বয়স্ক ভাতার তিন মাসের (জানুয়ারি-মার্চ) মোট ১ হাজার ২শ’ টাকা নেয়ার জন্য শহরের হাচন দালাল রোডের কৃষি ব্যাংক বাউফল শাখায় আসেন। (তার ব্যাংক হিসাব নং-৫৪৯, পাস বই নং-১১/২/০৯৭৯) ওই বয়স্ক মহিলার কাগজপত্র দেখে ব্যাংক কর্তৃপক্ষ হতভাগ হয়ে যান। তিনি গত বছর ২০ আগস্ট মারা গেছেন এমন তথ্য ব্যাংকের ওই হিসাব নম্বরে উল্লেখ করা হয়েছে। এ খবর শুনে ওই বয়স্ক মহিলা নিজেও হতবাক হয়ে যান। এ ব্যাপারে ওই ব্যাংকের ম্যানেজার রমেশ হালদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পূর্বের ম্যানেজার রুহুল আমিন এ ভুলটি করেছেন। আমি বিষয়টি খতিয়ে দেখব।