১৫ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাংলা এসএমএসে রবি ও বিডির ‘ব্রেকিং নিউজ’

বিডিনিউজ ॥ আরেকটি বড় উদ্যোগে প্রথমবারের মতো বাংলা ভাষায় এসএমএস ‘ব্রেকিং নিউজ’ সেবা চালু করল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি।

প্রাথমিকভাবে শুধু রবি গ্রাহকরাই নতুন এই সেবা পাবেন; বাংলাদেশসহ বিশ্বের যে কোনো প্রান্তের সর্বশেষ খবর জানতে পারবেন তাৎক্ষণিকভাবে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী এবং রবির ব্যবস্থাপনা পরিচালক সুপুন বীরাসিংহে বুধবার এ সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সেবা নিতে রবি গ্রাহকদের কেবল মেসেজ অপশনে গিয়ে ‘ঝঃধৎঃ ইই’ লিখে পাঠাতে হবে ২২৩২৪ নম্বরে। প্রতিটি ব্রেকিং নিউজের জন্য খরচ পড়বে দুই টাকা, সঙ্গে আনুষঙ্গিক কর।

দিনের সেরা উক্তিগুলোও বাংলা এসএমএসের মাধ্যমে জানতে পারবেন রবি গ্রাহকরা। এ সেবার জন্য ‘ঝঃধৎঃ উট’ লিখে ২২৩২৪ নম্বরে পাঠাতে হবে।

এর বাইরেও এসএমএসের মাধ্যমে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মর্নিং নিউজ, বিজনেস নিউজ, মিডডে আপডেট ও ইভিনিং নিউজ সেবা নিতে পারবেন রবি গ্রাহকরা।

ইংরেজিতে ব্রেকিং নিউজ পেতে মোবাইলের এসএমএস অপশনে গিয়ে ‘ঝঃধৎঃ ই’, মর্নিং নিউজের জন্য ‘ঝঃধৎঃ গ’, বিজনেস নিউজের জন্য ‘ঝঃধৎঃ ইঘ’, মিডডে’র জন্য ‘ঝঃধৎঃ গউ’ এবং ইভিনিং নিউজের জন্য ‘ঝঃধৎঃ ঊ’ লিখে ২২৩২৪ নম্বরে পাঠাতে হবে। ফিরতি মেসেজের জবাবে ‘ণঊঝ’ লিখে পাঠালেই এসব সেবার গ্রাহক হওয়ার বিষয়টি নিশ্চিত হবে।