১৯ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু ॥ আবর্জনার স্তূপ থেকে শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দুয়ারিপাড়া এলাকায় স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূ মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। অন্যদিকে মালিবাগে আবর্জনার স্তূপ থেকে অজ্ঞাত পরিচয় (১২) এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত নয়টায় রূপনগর থানার দুয়ারিপাড়ার খ ব্লকের ২ নম্বর রোডের একটি বাড়িতে স্বামীর হাতে স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটে। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে স্ত্রী রেশমী আক্তারের (১৮) সঙ্গে স্বামী সুমন মিয়ার ঝগড়ার এক পর্যায়ে সুমন মিয়া তার স্ত্রীর পেটে ছুরিকাঘাত করে। মুমূর্ষু অবস্থায় রেশমীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রূপনগর থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ ঘটনায় স্বামী সুমনকে আটক করেছে রূপনগর থানা পুলিশ। রূপনগর থানার ওসি মোঃ মতলুবর রহমান জানান, স্বামী আটক আছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে তাকে খুন করা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রোজার আগে সুমনের সঙ্গে পারিবারিকভাবে রেশমীর বিয়ে হয়। তারা ওই এলাকায় ভাড়া থাকে ১০ নম্বর রোডে। এক মাস আগে স্বামীর সঙ্গে ঝগড়া হলে রেশমী তার বাবার বাসা ২ নম্বর রোডে চলে আসে। বুধবার রাত নয়টার দিকে সুমনও তার বাবার বাসায় আসে। বাসার সামনে রেশমীর সঙ্গে কথা বলতে বলতে এক পর্যায়ে তার পেটে ছুরিকাঘাত করলে মৃত্যুর ঘটনা ঘটে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত রূপনগর থানা পুলিশ জানিয়েছে, এ ঘটনায় বাদীপক্ষ থেকে কেউ মামলা করেনি। নিহত রেশমী ভোলা সদর উপজেলার ইলিশা গ্রামের আবদুল মালেকের মেয়ে।

এদিকে আবুজর গিফারী কলেজ সংলগ্ন শাহী মসজিদ বাউন্ডারির ময়লার স্তূপ থেকে বুধবার দুপুরে অজ্ঞাত পরিচয় শিশুর লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হাসপাতালে শিশুটির লাশ পাঠানো হলেও সেখানে কেউ খুঁজতে যায়নি। ওই এলাকায় কোন শিশু নিখোঁজ হয়েছে কিনা পুলিশ সেটাই খতিয়ে দেখছে। পুলিশের ধারণা এটা পরিকল্পিত হত্যাকা- হতে পারে।

গৃহবধূর আত্মহত্যা ॥ রাজধানীর উত্তরা ৬ নম্বর সেক্টরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে সাবিনা শাহরিন লিমা নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বুধবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। অপমৃত্যুর শিকার এ গৃহবধূ উত্তরা ইউনিভার্সিটির বিবিএর ছাত্রী।

স্বামী সূত্রে জানা যায়, লিমা প্রায় সময় মোবাইল ফেসবুক ব্যবহারে ব্যস্ত থাকতেন। বুধবার তার স্বামী মোবাইল ফোন আটকে রেখে তাকে বাড়ি যেতে বলায় তিনি আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

বাড্ডায় দুই অপহরণকারী আটক ॥

রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকা থেকে আব্দুল আউয়াল (২৯) ও বিল্লাল হোসেন (২২) নামে দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ। এ সময় অপহৃত মুজিবুর রহমানকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে ডিআইটি প্রজেক্টের একটি আবাসিক ভবনের ষষ্ঠ তলা থেকে তাদের আটক করা হয়।

নুডলস্ বিক্রেতা জখম ॥ রাজধানীতে আলামিন (১৮) নামে এক নুডলস্ বিক্রেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১২টার দিকে রাজধানী মা-া এলাকায় এ ঘটনা ঘটে।

এই মাত্রা পাওয়া