১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হাবিব-সুনিধির কনসার্ট কাল

স্টাফ রিপোর্টার ॥ বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান ঢাকা মাতাবেন আগামীকাল শুক্রবার। তাঁর সঙ্গে গাইবেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। সঙ্গে আরও থাকবেন ইন্ডিয়ান আইডল পঞ্চম আসরের বিজয়ী রাকেশ মাইনি। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে সন্ধ্যা ৭টায় ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ শীর্ষক এ কনসার্টটির যৌথভাবে আয়োজন করেছে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট ও ইনসেপশন মিডিয়া লিমিটেড। ইনসেপশনের সিইও খান মোহাম্মদ বদরুদ্দীন জানান, আমরা এরমধ্যে সুনিধি চৌহানের অফিসিয়াল কনফার্মেশন পেয়েছি, তিনি আজ বৃহস্পতিবার সকালে ঢাকা এসে পৌঁছবেন।

তার সঙ্গে থাকবে ১৯ সদস্যর একটি দল। যার মধ্যে থাকবে তার নিজস্ব মিউজিশিয়ান, ব্যক্তিগত হেয়ার ও ফ্যাশন ডিজাইনারসহ আরও অনেকে। হাবিব ওয়াহিদ সম্পর্কে তিনি বলেন, হাবিব ওয়াহিদও আমাদের তার শিডিউল নিশ্চিত করেছেন। দর্শকদের আসন গ্রহণের জন্য গেট খোলা হবে সন্ধ্যা ৬টায়। সন্ধ্যা ৭টায় সঙ্গীত পরিবেশনা শুরু হয়ে চলবে গভীর রাত পর্যন্ত। তিনি আরও বলেন, ইতোমধ্যে আমাদের বেশকিছু টিকেট বিক্রি হয়ে গেছে। বিভিন্ন শ্রেণীর দর্শকদের কথা বিবেচনা করে লায়ন, টাইগার, প্যানথার ও চিতা এই চার ধরনের টিকেটের ব্যবস্থা করেছে বলে জানান তিনি।

টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে লায়ন দশ হাজার, টাইগার সাত হাজার, প্যানথার পাঁচ হাজার ও চিতা তিন হাজার টাকা। টিকেটের জন্য ০৯৬১২২২০২২২ এই নম্বরে ফোন দেয়ার কথা বলেন তিনি। অনলাইনে ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেট সংগ্রহ করতে চাইলে বঃঁহবং.পড়স.নফ এবং ঃরপশবঃপযধর.পড়স এই ঠিকানায় ডিজিট করার কথা বলেন। টিকেট এবং অন্যান্য তথ্যের জন্য ইভেন্টের অফিসিয়াল ফেসবুক পেজ ভিজিট করতে পারেন। ইভেন্টের অফিসিয়াল পেজ এর ঠিকানা : যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/বাবহঃং/