২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি শাহিন ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত

রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি শাহিন ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী॥ রাজবাড়ী জেলার শীর্ষ সন্ত্রাসী শহিদুল ইসলাম ওরফে পিচ্চি শাহিন (৩০) বুধবার দিবাগত রাতে রাজবাড়ী ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। পুলিশ এসময় ১টি জার্মানীর তৈরী পিস্তল, ১টি পাকিস্তানী রিভালবার, ১টি ওয়ান শুটারগান এবং ৭ রাউন্ড গুলি উদ্ধার করে। তার বাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামে।তার পিতার নাম জয়নাল আবেদীন।

রাজবাড়ী ডিবি পুলিশের এসআই কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর উপজেলার আলীপুর ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর পর শাহিনের স্বীকারোক্তি অনুয়ায়ী তাকে নিয়ে মাঝরাতে পূর্ব আলীপুর গ্রামের জাকির হোসেনের কলা বাগানে অস্ত্র উদ্ধার করতে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা শাহিন বাহিনীর অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্যকরে এলাপাথারী গুলি হয় এতে সন্ত্রাসী শাহিনের মৃত্যু হয়। গোলাগুলির সময় দোড়াদোড়ি ও ছুটাছুটি করতে যেয়ে ডিবি পুুলিশের এসআই নিজামউদ্দিন, এসআই কামাল হোসেন, এএসআই হিরোন কুমার এবং কনেষ্টবল শফিক আহত হয়। তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

রাজবাড়ী সদর থানা সুত্র জানায়, শহিদুল ইসলাম ওরফে পিচ্চি শাহিন জেলার একজন তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী।তার বিরুদ্ধে হত্যা,অপহরন,ডাকাতি, চাদাবাজী মুক্তিপন আদায় ও অস্ত্রসহ ১৩টি মামলা রয়েছে।তার লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে রাখা হয়েছে।