২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান নতুন মুখপাত্রের

অর্থনেতিক রিপোর্টার ॥ সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানিয়েছে বাংলাদেশ ব্যাংকের নতুন মুখপাত্র ও নির্বাহী পরিচালক শুভঙ্কর সাহা। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি।

শুভঙ্কর সাহা বলেন, প্রামাণিক কোনো সংবাদ যদি হয় তাহলে সেটার বিষয়ে কোনো আপত্তি নেই। তবে আপনারা সব সময় তথ্য সম্পর্কে জেনে তারপর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। এর জন্য যেকোনো প্রকার সহযোগিতার জন্য আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। নিয়মনীতি মেনে সব ধরনের সহযোগিতা করবো। আপনারাও আমাদের কাজের খাতিরে সহযোগিতা করবেন এই আশা করি। বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন কর্মসূচীর খবর গণমাধ্যমে প্রচার করে বাংলাদেশ ব্যাংককে অনেক সহযোগীতা করা হয় উল্লেখ করে শুভংকর সাহ বলেন, গণমাধ্যম না থাকলে জনসাধারণের কাছে আমাদের বিভিন্ন কর্মসূচীর খবর পৌঁছতো না। আশা করবো অতীতের মতো ভবিষ্যতেও আমাদের এভাবে সহযোগিতা করবেন। মহবিনিময় সভায় সহকারী মুখপাত্র এএফএম আসাদুজ্জামান ও মো. আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার বাংলাদেশ ব্যাংকের নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব প্রদান করা হয় ব্যাংকের নির্বাহী পরিচালক শুভঙ্কর সাহাকে। একই সঙ্গে সহকারী মুখপাত্র হিসেবে দায়িত্ব প্রদান করা হয় গভর্নর সচিবালয়ে মহাব্যবস্থাপক এ এফ এম আসাদুজ্জামান ও ফাইন্যান্সিয়াল স্ট্যাবিলিটি ডিপার্টমেন্টের উপ-মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম। শুভঙ্কর সাহার অনুপস্থিতিতে মুখপাত্রের দায়িত্ব পালন করবেন এ এফ এম আসাদুজ্জামান। এর কেন্দ্রীয় ব্যাংকের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করা ম. মাহফুজুর রহমান গত ৩১ অক্টোবর অবসরে যান।