১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টঙ্গীতে স্ত্রীর চোখ উপড়ে ফেলেছে স্বামী

টঙ্গীতে স্ত্রীর চোখ উপড়ে ফেলেছে স্বামী

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ও টঙ্গী ॥ গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে টঙ্গীতে এক পাষন্ড স্বামী চাকু দিয়ে তার স্ত্রীর চোখ উৎপাদন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতাবস্থায় ওই গৃহবধূ শিউলীকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনার পর থেকে আহতের স্বামী কামাল হোসেন পলাতক রয়েছে।

টঙ্গী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর পুর্ব আরিচপুর শহীদ স্মৃতি স্কুল রোড এলাকায় শফিকুর রহমানের শিবলী ম্যানশনের নীচ তলায় স্বামী কামাল হোসেন (৩৫) তার স্ত্রী শিউলী আক্তারকে (২৫) নিয়ে ১ অক্টোবর ভাড়ায় ওঠেন। স্বামী ঢাকা শাহজালাল বিমানবন্দর এলাকায় তেল-মবিলের ব্যবসা করেন। পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী ও স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামাল তার স্ত্রীর মুখে স্কচ টেপ লাগিয়ে হাত বেধে ধারালো ছোরা দিয়ে খুঁিচয়ে শিউলীর ডান চোখ অনেকটাই তুলে ফেলে এবং বাম চোখে ও মুখমন্ডলে আঘাত করতে থাকে। এসময় শিউলীর ডাক-চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে কামাল বাইরে থেকে ঘরের দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয় এবং শিউলীকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠায়।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক নুসরাত জাহান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রক্তাক্ত অবস্থায় শিউলীকে এ হাসপাতালে আনা হয়। শিউলীর ডান চোখের বলটি প্রায় পুরোটিই উঠে গেছে এবং বাম চোখটিতে জখমের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।