১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জামায়াতের নেতৃত্বে দেশে জঙ্গিবাদী তৎপরতা চলছে : ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার ॥ ‘বাংলাদেশে বর্তমানে জামায়াতে ইসলামির নেতৃত্বে মৌলবাদী-জঙ্গিবাদী তৎপরতা অব্যাহত রয়েছে বলে মনে করে ১৪ দলের অন্যতম শরিক ওয়ার্কার্স পার্টি। এই প্রেক্ষাপটে দলটিচর নেতাদের দাবি, এই জঙ্গি তৎপরতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে সরকারকেই। কোন অবস্থাতেই প্রতিক্রিয়াশীল গোষ্ঠীকে ছাড় দেয়া যাবে না।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি আয়োজিত বিক্ষোভ সমাবেশে পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেন, সাম্প্রদায়িক গোষ্ঠী আবারো মাথা তুলে দাঁড়ানোর চেষ্টা করছে। কিন্তু তাদের উদ্দেশ্য সফল হতে দেয়া যাবে না। পৃথিবীর যেসব দেশে সন্ত্রাসীরারা সফল হতে পারেনি। সব খানেই মানুষ তাদের প্রতিহত করেছে। বাংলাদেশেও উগ্র মৌলবাদী গোষ্ঠী সফল হতে পারবে না। তাদের জনগন প্রতিহত করবে।

পার্টির পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক বলেন, ব্লগার হত্যাকারীদের গ্রেফতারে সরকারের আইনশৃংখলা বাহিনীর ব্যর্থতা উদ্বেগজনক। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, জামাতসহ ২০ দলীয় জোটের বৈঠক ডাকলে সমস্ত জঙ্গি তৎপরতার দায় আপনাদেরকে নিতে হবে। জঙ্গিবাদকে মোকাবিলায় আজ জাতীয় ঐক্য গড়ে তোলা জরুরি প্রয়োজন। সমাবেশে পার্টির পলিটব্যুরো সদস্য নুর আহমদ বকুল বলেন, বাংলাদেশে জঙ্গিবাদের তৎপরতা সা¤্রাজ্যবাদী চক্রান্তের অংশ। দেশকে অস্থিতিশীল করে কায়েমী স্বার্থ হাসিলে এরা অর্থ দিচ্ছে। এই অপশক্তি মোকাবেলায় সকল অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তির ঐক্যবদ্ধ প্রতিরোধ তুলতে হবে। সমাবেশে আরো বক্তব্য রাখেন পার্টির পলিটব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, কামরূল আহসান, আবুল হোসাইন প্রমুখ।