২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিক্ষার্থীদের অনুপ্রাণিত করতে ইউল্যাবে মীরা স্যানাল

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষার্থীদের উৎসাহ ও অনুপ্রেরণা দিতে প্রেরণামূলক বক্তব্য দিলেন ভারতের অন্যতম প্রধান ব্যাংকার, মানবহিতৈষী, রাজনীতিবিদ ও সমাজসেবী মীরা স্যানাল। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ধানম-ির ‘এ’ ক্যা¤পাসে শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন তিনি। তার এ বক্তব্য ইউল্যাবের শিক্ষার্থীদের ভবিষ্যতের স্বপ্ন পূরণের জন্য প্রেরণামূলক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ইমরান রহমান ও ইউল্যাবের বোর্ড অব ট্রাস্টির সদস্য কাজী নাবিল আহমেদ এমপি। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী, অনুষদ ও প্রশাসনিক সদস্যরা উপস্থিত ছিলেন।

মীরা স্যানাল বলেন, পেশাগতভাবে ব্যাংকার হিসেবে কাজ করার পর রাজনৈতিক অঙ্গনে পা রেখে আমি নানা প্রতিবন্ধকতার শিকার হই। তবে সততা এবং শিক্ষাসহ নানা খাত থেকে সমর্থন পেয়ে আমি এখানেও সাফল্যের সিঁড়ি বেয়ে ওপরে উঠতে সক্ষম হয়েছি। বাংলাদেশে আমন্ত্রিত হয়ে নিজের অভিজ্ঞতা ও জ্ঞান ভাগাভাগি করার সুযোগ পেয়ে আনন্দিত ও সম্মানিত বোধ করছি। মীরা স্যানাল ভারতের রয়্যাল ব্যাংক অব স্কটল্যান্ডের (আরবিএস) সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ও চেয়ারম্যান। তিনি এফআইসিসিআই বছর সেরা মানবহিতৈষীর পুরস্কারে ভূষিত।

-বিজ্ঞপ্তি।