১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল শুরু

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে শুক্রবার । দীর্ঘ ১১ বছর পর জেলার সবচেয়ে বড় এই টুর্নামেন্ট শুরু হওয়ার খবরে খেলোয়ার, ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা দেখা দিয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ঢাকার উত্তর বারিধারা ক্লাব ট্রাইবেকারে ৬-৫ গোলে ঢাকা ওয়ারী ক্লাবকে পরাজিত করে। খেলার নির্ধারিত সময়ে ২-২ গোলে অমীমাংসিত থাকে। ঢাকার ওয়ারী ক্লাবের পক্ষে সুজন ও সুমন দাস গোল করে দলকে এগিয়ে নেন। পরে খেলার দ্বিতীয়ার্ধে উত্তর বারিধারা ক্লাবের পক্ষে শিতল দুটি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। নকআউট পদ্ধতির এই খেলায় পরে ট্রাইবেকারে উত্তর বারিধারা ক্লাব জয়লাভ করে। শনিবার বিকেলে অনুষ্ঠিত খেলায় ট্রাইবেকারে ঢাকা টিএন্ডটি ক্লাব ৬-৫ গোলে ঢাকা আরামবাগ ক্লাবকে পরাজিত করে। নির্ধারিত সময়ের খেলা গোলশূণ্য থাকে।

শুক্রবার টুনামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন সাংসদ ছানোয়ার হোসেন, সাংসদ মনোয়ারা বেগম, জেলা প্রশাসক মাহবুব হোসেন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ। জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবার টুর্নামেন্টের নবম এ আসরে মোট ১২টি ক্লাব অংশগ্রহণ করছে। দলগুলো হলো- ঢাকার টিম বিজেএমসি, বিকেএসপি, ওয়ারী ক্লাব, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, অগ্রণী ব্যাংক, উত্তর বারিধারা ক্লাব, টিএন্ডটি ক্লাব, পুলিশ এসি এবং টাঙ্গাইল লীগের চ্যাম্পিয়ন ইয়ুথ ক্লাব, রানার্সআপ ইস্টবেঙ্গল ক্লাব। প্রতিটি দলে বিদেশী তিনজন খেলোয়ার অংশ নিতে পারবে। নক-আউট পদ্ধতিতে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে।