১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাবেক জেলা জজের বাড়িতে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রমনায় সাবেক জেলা জজের বাড়ি থেকে এক গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। কামরাঙ্গীরচরে চার দিন নিখোঁজ থাকার পর এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। এদিকে পৃথক স্থানে সিএনজি স্টেশনসহ দুটি দোকানে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এছাড়া কমলাপুর রেলস্টেশন থেকে ৪শ’ গ্রাম হেরোইনসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর রমনায় সাবেক জেলা জজের বাড়িতে এক গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। শনিবার সকালে পুলিশ রমনা থানার পশ্চিম হাজীপাড়ার রূপায়ন খান টাওয়ার ৫১ নম্বর ভবনের বি/৮ ফ্ল্যাটের সাবেক জেলা জজ এএম হাসান ইমামের বাসা থেকে গৃহপরিচারিকা মিতু আক্তারের (১২) ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহত গৃহপরিচারিকা মিতুর বাবার নাম আবু সাঈদ। গ্রামের বাড়ি ভোলা সদর থানার ভেদুরিয়া গ্রামে। রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন জানান, সকাল ৮টায় সাবেক জেলা জজ এএম হাসান ইমামের বাসা থেকে মিতু আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি জানান, এক বছর ধরে মিতু আক্তার ওই বাসায় কাজ করত। শুক্রবার রাত ১০টায় খাওয়া শেষে সে তার ঘরে চলে যায়। এরপর শনিবার সকালে জেলা জজের বাড়ির লোকজন ঘুম থেকে উঠে ঘরের ফ্যানের সঙ্গে মিতুর ঝুলন্ত লাশ দেখেন। পরে পুলিশকে খবর দেয়া হয়। এসআই আলতাফ জানান, মিতুর বাবা আবু সাইদ একটি হত্যা মামলায় কারাগারে। সাত বছর আগে শিশুটির মা আত্মহত্যা করেন। তার সৎমাও একই ভাবে মারা যান। তিনি আরও জানান, মানসিক চাপের কারণে সে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

নিখোঁজ শিশুর লাশ গভীর গর্তে ময়লা পানিতে ॥ রাজধানীর কামরাঙ্গীরচর থেকে চার দিন নিখোঁজ থাকার পর মারুফ (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে স্থানীয় পূর্ব রসুলপুর ১ নম্বর গলির হাসপাতালসংলগ্ন রনির ভবনের পেছনের গর্তে ময়লা পানি থেকে তার পচাগলা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলম জানান, মারুফের বাবার নাম মোঃ মাসুদ। পূর্ব রসুলপুরের ১ নম্বর গলিতে ভাড়া থাকত।

আগুন ॥ রাজধানীর পশ্চিম ধোলাইপাড়ে নাভানা সিএনজি স্টেশনে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে ওই সিএনজি স্টেশনে থাকা একটি ট্রাক ও দুটি প্রাইভেটকার সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মোঃ মোহসীন জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা চালিয়ে প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। তদন্ত চলছে। এদিকে, শুক্রবার গভীর রাতে বারিধারার জে ব্লকের অটোমোবাইলের দোকানে অগ্নিকা-ের ঘটনা ঘটে।

হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ কমলাপুর রেলস্টেশন থেকে হাবিবুর রহমান (৩৫) নামে এক যাত্রীকে ৪শ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়।