২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুনী মদদদাতাদের সঙ্গে কোন সংলাপ নয় ॥ নাসিম

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৭ নবেম্বর ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, পুলিশ ও বিদেশী হত্যা, তাজিয়া মিছিলে হামলা করে সংলাপ করতে বলবেন তা হবে না। আমরা অবশ্যই সংলাপে বিশ্বাস করি, তবে সংলাপ হবে বাংলাদেশের জনগণের সঙ্গে ২০১৯ সালে। তার একদিন আগেও কোন সংলাপ হবে না। তিনি বলেন, মাঠে আসুন সেখানে দেখা যাবে কে জেতে আর কে হারে। শনিবার দুপুরে পাবনা সিভিল সার্জন অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় দোয়েল কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম একথা বলেন ।

মোহাম্মদ নাসিম আরও বলেন, দেশের উন্নয়নের বড় বাধা বিএনপি নেত্রী খালেদা জিয়া। খালেদার চক্রান্ত শেষ হয়নি। তিনি মুখে এক কথা বলছেন আর অন্তরে আরেকটা ষড়যন্ত্র আঁটছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের সঙ্গে ছিটমহল বিনিময় করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এসব ছিটমহলে গেলে উৎসবের আমেজ লক্ষ্য করা যায়। বাড়িতে বাড়িতে জাতীয় পতাকা দেখে মনে হয় দেশ সবেমাত্র স্বাধীন হয়েছে। স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশে জঙ্গীবাদ দমন, সমুদ্রসীমা জয়, ছিটমহল বিনিময়, যুদ্ধাপরাধীদের বিচার সবই শেখ হাসিনার অবদান। শেখ হাসিনার জন্যই গ্রামের দরিদ্র মানুষ কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্য সেবা পাচ্ছেন। তরুণ চিকিৎসকরা এখন গ্রামে গিয়ে তাদের সেবা করছেন।

এর আগে মন্ত্রী ৫ কোটি টাকা ব্যয়ে পাবনা সিভিল সার্জন অফিসের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বিকেলে ভাঙ্গুড়ায় ৫০ শয্যা বিশিষ্ট নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন শেষে এক জনসভায় বক্তব্য দেন। স্বাস্থ্য বিভাগ আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পাবনার সিভিল সার্জন ডাঃ শহীদ মোঃ সাদেকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মকবুল হোসেন, পাবনা-আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুর রহমান আরজু ও পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক দীন মোঃ নুরুল হক ও পাবনা জিলা পরিষদের প্রশাসক এম সাইফুল হক চুন্নু প্রমুখ।