২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভালুকায় বাস খাদে পড়ে মহিলাসহ নিহত ৭ ॥ আহত ১৫

  • অন্যত্র হত ৪

জনকণ্ঠ ডেস্ক ॥ ময়মনসিংহের ভালুকার মেহেরাবাড়ি এলাকায় শনিবার ভোরে যাত্রীবাহী বাস খাদে পড়ে মহিলাসহ সাতজন নিহত এবং কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া পৃথক সড়ক দুর্ঘটনায় গাজীপুরের টঙ্গী, রাজবাড়ী, চুয়াডাঙ্গা ও চাঁদপুরে চারজন নিহত হয়েছে। শনিবার এসব দুর্ঘটনা ঘটে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

জানা যায়, নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এফএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভালুকার মেহেরাবাড়ি পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি দাঁড়িয়ে থাকা বালু বোঝাই একটি ট্রাককে ধাক্কা দেয়। পরে বাস ও ট্রাক রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভালুকা পৌরসভার ভা-াব গ্রামের ফুরকান আলীর ছেলে ফজলুল হক (৪৫) ও অজ্ঞাত মহিলা (৩০) নিহত হন। এতে আরও ১৫ জন বাসযাত্রী আহত হন। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ত্রিশালের আব্দুল মোতালেব (৪২), নীলফামারীর ডিমলা উপজেলার নওশেদ (৩৫), খাইরুল ইসলাম (৪০), কাজল (৪৫), আকাশ (৫০) ও কুদ্দুস পাঠান মারা যান।

টঙ্গী, গাজীপুর ॥ টঙ্গীতে বালুবাহী ট্রলির চাপায় অর্পিতা নামে এক শিশুর মৃত্যু হয়েছে। পূর্ব আরিচপুরের সরকার বাড়ি রোডে শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। বাড়ির পাশে রাস্তায় খেলার সময় অর্পিতাকে ইঞ্জিনচালিত বালুবাহী একটি ট্রলি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে নেত্রকোনার সাধুপাড়া গ্রামের স্বপন চন্দ্র দের মেয়ে।

রাজবাড়ী ॥ দৌলতদিয়া- খুলনা মহাসড়কের গোয়ালন্দ মোড় এলাকায় শনিবার দুপুর ১২টার দিকে যাত্রীবাহী বাসের চাপায় ঘটনাস্থলেই মহিদুল শেখ (১৯) নামে এক অটোরিক্সা যাত্রী নিহত এবং চালক মিজান মোল্লা (৩০) গুরুতর আহত হয়েছে। মিজানকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ব-বিল এলাকায় মোটরসাইকেল ও লাটাহাম্বার মুখোমুখি সংঘর্ষে মিমি নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার সময় ঘটনাটি ঘটে।

মোটরসাইকেল আরোহী তাইজুল ইসলাম তার আড়াই বছরের শিশুকন্যা মিমিকে নিয়ে আলমডাঙ্গা থেকে চুয়াডাঙ্গা ফিরছিলেন। পথিমধ্যে ব-বিল এলাকায় লাটাহাম্বার (শ্যালো ইঞ্জিনচালিত যান) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

চাঁদপুর ॥ চাঁদপুরের ফরিদগঞ্জে ফকির বাজার এলাকায় ট্রাক চাপায় কান্তিনম দাস (২২) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নির্বাচিত সংবাদ