২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ধানমণ্ডি থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে আলফা পারভীন বেবি (৩৫) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ধানমণ্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রায়হান হোসেন জনকণ্ঠকে জানান, ১৪ নম্বর রোডের ৮/এ/১ নম্বর জেনিথ টাওয়ার থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি রুমের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। পাবনা সদরের আব্দুল করিমের মেয়ে আলফা। তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আলফার ছোট বোন আফরোজা পারভীনের বরাত দিয়ে এসআই রায়হান জানান, গত ১ নবেম্বর এ বাসায় ভাড়া ওঠেন তিনি। গত শুক্রবার রাত ১০টা থেকে আলফাকে মোবাইলে না পেয়ে শনিবার দুপুর ২টার দিকে ধানম-িতে তার বাসায় আসেন পরিবারের সদস্যরা। অনেকক্ষণ পর্যন্ত দরজা নক করার পর না খুললে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে। তিনি আরও বলেন, আলফার আগে বিয়ে হয়েছিল। স্বামীর সঙ্গে তার তালাক হয়ে গেছে।

ফরিদপুরে তরুণের হাত বাঁধা লাশ উদ্ধার ॥ নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ফরিদপুরে জহিরুল ইসলাম (১৮) নামের এক তরুণের হাত বাঁধা ও গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৫টার দিকে ভাঙ্গা উপজেলার নসিরাবাদ ইউনিয়নের কোষাভাঙ্গা গ্রামের একটি ধানক্ষেত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত জহিরুল একই ইউনিয়নের বালিয়াহাটি গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে বাবার সঙ্গে ছাগল কেনা-বেচার ব্যবসা করত।

ওই ইউনিয়নের তিন নম্বর ইউনিটের ইউপি সদস্য সাইফুল বেপারী জানান, গত শুক্রবার সন্ধ্যায় পাশের কোষাভাঙ্গা গ্রামে গাজীর গান শুনতে যায় জহিরুল। এর পর সে আর বাড়ি ফিরে আসেনি।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, এলাকাবাসী শনিবার দুপুরে ধানক্ষেতে হাত বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় জহিরুলের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।