১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কেশবপুরে বিষক্ত মদপানে আবারও একজনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর॥ কেশবপুরে শনিবার রাতে আবারও এক ব্যাক্তি বিষাক্ত মদ পানে মারা গেছে। শহরের ভোগতি এলাকার কালারবাসা মোড়ের গৌরঙ্গ সাহা (৫০) দুপুরের দিকে তার নিজ বাড়িতে অতিরিক্ত বিষাক্ত মদ ও স্প্রিট পান করে মারাতœক অসুস্থ হয়ে পড়ে। গোপনীয়তার কারনে তাকে পরিবারের লোকজন প্রথমে হাসপাতালে নেইনি। সন্ধ্যার দিকে অবস্থার অবনতি হলে তাকে প্রথমে কেশবপুর ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার সময় সে মারা যায়।

চলতি বছরের ৩ জুন বিষক্ত মদপানে আরও দু’জন মারা যায়। তাদের একজন ভবানীপুর গ্রামের নিজাম উদ্দিন (৫৫) ও মধ্যকুল গ্রামের সিরাজুল ইসলাম (৫০)। ওইদিন আরও তিনজন বাগদাহ গ্রামের ছবুর (৪৫), নাগরঘোপ গ্রামের সুবোল অধিকারি (৪৮) ও হাসাডাঙ্গা গ্রামের খসরুজ্জামান খাসাকে (৩০) মারাতœক অসুস্থ হয়েছিল। তাদের যশোর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কেশবপুরে এখন অবাধে মদ, গাজা, ফেনসিডিলসহ নানা ধরনের মাদকদ্রব্য সেবন ও কেনাবেচা চলছে দেদারচ্ছে। এ যেন দেখার কেউ নেই। পুলিশ প্রশাসন বরাবরই এ ব্যপারে নীরব। চিহিৃত স্পট গুলোতে প্রতিদিন মাদকের আসর চলছে। আর মাদকের ছোবলে ঝরে যাচ্ছে অনেকের প্রান। বিপদগামী হচ্ছে যুবসমাজ। দিশেহারা হয়ে দিনাতিপাত করছে অনেক পরিবার।