১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জয়পুরহাটে আহত ডাকাতের মৃত্যু ॥ ১১ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

  • সাতক্ষীরায় সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে

জনকণ্ঠ ডেস্ক ॥ জয়পুরহাটে গণপিটুনিতে আহত ডাকাত মারা গেছে। সাতক্ষীরায় সাবেক তথ্য প্রতিমন্ত্রীর বাড়িতে ডাকাতি হয়েছে। ঝালকাঠিতে প্রবাসীর বাড়িতে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে পালিয়েছে ডাকাত দল। সাভারে চিৎকার করায় মা-ছেলেকে কুপিয়েছে ডাকাত। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

জয়পুরহাট ॥ জেলার পাথুরিয়া হাজীপাড়া গ্রামে ডাকাতির সময় গণপিটুনিতে আহত আনোয়ার হোসেন (৪৫) চিকিৎসাধীন অবস্থায় রবিবার জয়পুরহাট আধুনিক হাসপাতালে মারা গেছে। নিহত ডাকাত জয়পুরহাট সদর উপজেলার ভাদশা গ্রামের বাহার হোসেনের ছেলে।

জানা যায়, শনিবার রাত ২টার দিকে আনোয়ার পাঁচজনের ডাকাত দল নিয়ে হাজীপাড়া গ্রামের আশরাফ আলীর বাড়িতে হানা দেয়। সেখানে গৃহকর্তার চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও আনোয়ার ডাকাত আটকা পড়ে। সেখানেই উত্তেজিত গ্রামবাসীর পিটুনিতে গুরুতর আহত হলে তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা ॥ তালা উপজেলায় তেঁতুলিয়া গ্রামে সাবেক তথ্যপ্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখতের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ তিন লাখ টাকা ও আট ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। শনিবার রাত দুইটার দিকে তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামের ‘হাসেমি বাড়ি’তে এই ডাকাতির ঘটনা ঘটে। সৈয়দ দিদার বখতের ভাইপো জানান, রাত দুইটার দিকে ৭-৮ জনের একদল ডাকাত তাদের বাড়িতে হানা দেয়।

ঝালকাঠি ॥ সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে দুই বাড়িতে ডাকাতি হয়েছে। শনিবার রাত ১টায় ডাকাতরা সিঁদ কেটে এই গ্রামের সাহিদা বেগম ও ভাই সাইদুল হাওলাদারের বাড়িতে প্রবেশ করে। ৭-৮ জনের ডাকাত দল এই দুই ঘরে ঢুকে সাইদুল হাওলাদার ও তার সদ্য দুবাই ফেরত স্ত্রী রেখা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে নগদ পাঁচ লাখ ৭২ হাজার টাকা ও আট ভরি সোনাসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনদিন পূর্বে সাইদুল হাওলাদারের স্ত্রী রেখা বেগম দুবাই থেকে স্বামীর বাড়ি আসে এবং ঘরবাড়ি তৈরি করার জন্য ব্যাংক থেকে টাকা তুলে রেখেছিল। অন্যদিকে সাহিদা বেগমের ঘরে ঢুকে একই ডাকাত দল সাহিদা বেগমের স্বামী কালাম হোসেন ও ছেলে মান্নুকে বেঁধে রেখে মালামাল নিয়ে যায়।

সাভার ॥ বাড়ির ভিতরে ডাকাত দেখে চিৎকার দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম করেছে ডাকাত দল। রবিবার শেষ রাতে আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়নের টানাপাড়া চাল ব্যবসায়ী ফারুক হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

ফারুক হোসেন জানান, তিনি ঘর থেকে বাথরুমে যাওয়ার জন্য বাইরে বের হলে ১০-১২ ডাকাত দলকে দেখতে পান। চিৎকার দিলে ডাকাতরা তাকে ও তার মা করপুলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

নির্বাচিত সংবাদ