১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চাচার হাতে ভাতিজা খুন, অন্যত্র আট লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁয় চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। ফরিদপুরে কলেজ ছাত্র, কুষ্টিয়ায় যুবক, কিশোরগঞ্জে স্কুল শিক্ষিকা, নীলফামারীতে গৃহবধূ, দিনাজপুরে অজ্ঞাত, কুমিল্লায় বিদ্যুত কর্মচারী এবং নারায়ণগঞ্জে ভ্যানচালক ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

নওগাঁ ॥ পতœীতলা উপজেলার শিবপুর বাজারে জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে জামায়াত কর্মী চাচার লাঠির আঘাতে বিএনপি কর্মী ভাতিজা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায়। রবিবার দুপুরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ। জমি-জমার বিরোধকে কেন্দ্র করে ওইদিন দুপুরে শিবপুর বাজারের বাসিন্দা হাজী ঈমাম উদ্দীনের ছেলে জামায়াত কর্মী হাবিবুর রহমান তার আপন ভাতিজা আরিফুল ইসলাম লিটন (৪২)কে লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করে। আঘাতে আরিফুল ইসলাম লিটন গুরুতর আহত হলে স্থানীয় চিকিৎসা দেয়ার একপর্যায়ে সন্ধ্যায় সে মারা যায়।

ফরিদপুর ॥ সালথায় আবু তালেব (২০) নামে কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুর ২টার দিকে উপজেলার বল্লভদী ইউনিয়নের রায় বল্লভদী গ্রামের মালডাঙ্গীর বিল পাড় থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আবু তালেব উপজেলার বল্লভদী ইউনিয়নের ভর বল্লভদী গ্রামের বাকা ফকিরের ছেলে।

কুষ্টিয়া ॥ চোখ উপড়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে এক যুবককে। ঘটনাটি ঘটেছে ভেড়ামারা উপজেলার পরাণখালি আওড় এলাকায়। নিহতের নাম মন্টু ইসলাম (৩৮)। রবিবার সকালে পরাণখালি আওড়ের বিল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ ॥ আতিয়া জাহান মৌ (৩৬) নামের এক স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ ফাঁসিতে ঝুলানো অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নীলফামারী ॥ রোজিনা আক্তার (২৫) নামের এক গৃহবধূর লাশ রবিবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূ নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিমখড়িবাড়ি কান্দাপাড়া গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের দ্বিতীয় স্ত্রী ও এক সন্তানের জননী।

দিনাজপুর ॥ কোতোয়ালি পুলিশ ৫৫ বছর বয়সের এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার করেছে। শনিবার দুপুরে দিনাজপুর শহরের উপকণ্ঠে বড়পুল নামক স্থানে অসুস্থ অজ্ঞাতনামা (৫৫) এক ব্যক্তি সড়কের সামনে পড়ে থাকে।

কুমিল্লা ॥ বিদ্যুতের সাব স্টেশন অফিস থেকে রমিজ উদ্দিন নামের কর্মচারীর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরের দিকে পুলিশ ওই কর্মচারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নারায়ণগঞ্জ ॥ ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের ফতুল্লার ভূঁইগড়ে রূপায়ন টাওয়ার সংলগ্ন এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজু মিয়া (৪৫) নামে ভ্যানচালক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার ভোরে। নিহত রাজু মিয়া ফতুল্লার তক্কার মাঠ এলাকার মৃত বাসেদ উল্লাহর ছেলে।

এদিকে সোনারগাঁয়ের বারদী ফুলদী এলাকার রাস্তার পাশ থেকে এক অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে সোনারগাঁ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।