১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জ ও নীলফামারীতে আগুন

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৮ নবেম্বর ॥ জেলার আড়াইহাজারে কৃষক শামসুল হক ওরফে ময়চাঁদের গাভীসহ গোয়াল ঘর জ্বালিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে অর্ধলাখ টাকা ক্ষতির দাবি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার মধ্য রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী গ্রামে।

জানা গেছে, বগাদী গ্রামের কৃষক শামসুল হক ওরফে ময়চাঁন রাতে গোয়াল ঘরে তার গাভী রেখে ঘুমিয়ে পড়েন। রাত ১২টার দিকে হঠাৎ গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে বাড়ির লোকজন ও এলাকাবাসী আগুন নেভাতে ব্যর্থ হয়। পরে মুহূর্তের মধ্যেই আগুনে গাভীসহ গোয়াল ঘরটি ভস্মীভূত হয়। এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানায়, গোয়াল ঘরে আগুন লেগে পুড়ে গেছে। কেউ জ্বালিয়ে দেয়নি।

স্টাফ রিপোর্টার, নীলফামারী থেকে জানান, অগ্নিকা-ে সৈয়দপুর উপজেলা শহরের পাবনা ক্লথ স্টোরের মালিক মকবুল হোসেনের বাড়ি পুড়ে গেছে। রবিবার ভোরে উপজেলা শহরের হাওলাদারপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। সৈয়দপুর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফরিদপুরে পাটকল

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, ঢাকা-খুলনা মহাসড়কের পাশে ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের শিবরামপুরে অবস্থিত আর এম জুট মিলে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রবিবার বেলা সোয়া দুইটার দিকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুনে ৩১টি অটোমেটিক তাঁত মেশিনসহ চটের বস্তা, সুতা ও কাঁচা পাট পুড়ে গেছে। এর ফলে তিন থেকে সাড়ে তিন কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন মিল কর্তৃপক্ষ।

প্রতিবন্ধী নারীর বাড়িতে

অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট থেকে জানান, শনিবার গভীর রাতে জয়পুরহাট সদর উপজেলার নিত্তিপাড়া গ্রামে মরিয়ম হাসদা (৫৫) নামে এক আদিবাসী প্রতিবন্ধী নারীর বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে প্রায় দেড় লাখ টাকার আসবাবপত্র আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে নিত্তিপাড়া গ্রামের প্রতিবন্ধী নারী মরিয়ম হাসদা অসুস্থবোধ করায় ঘরে তালা দিয়ে কাকাতো ভাই রবিন্দ্র হাসদার বাড়িতে ঘুমাতে যান। এর কিছুক্ষণ পর রাত অনুমান ২টার সময় কে বা কারা তার বাড়িতে প্রবেশ করে মূল দরজার তালা ভেঙ্গে ঘরের সকল মালামাল ভাংচুর করে। পরে ঘরের ভেতরে অগ্নিসংযোগ করলে প্রায় দেড় লাখ টাকার মালামাল পুড়ে যায়। এ ঘটনায় মরিয়ম হাসদার ভাই অমল হাসদা বাদী হয়ে জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।

নির্বাচিত সংবাদ