২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘রাজকন্যার’ জন্য দোয়া চাইলেন সাকিব

অনলাইন ডেস্ক ॥ সাকিব ও শিশিরের ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। আর প্রথম সন্তানের জনক হতে পেরে দারুণ খুশি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সন্তানের ভবিষ্যত মঙ্গল কামনা করে দোয়া চেয়েছেন তিনি।

কন্যাসন্তানের বাবা হওয়ার পর সাকিব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, ‘সুন্দর এই রবিবারে, ৮ই নভেম্বর ২০১৫-এ আমি ও শিশির পরম করুনাময়ের অশেষ রহমতে স্বর্গের একটি টুকরো পেয়েছি। শিশির ও আমাদের আদরের রাজকন্যা সুস্থ আছে। সবাইকে তাঁদের দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন, বিশেষ করে আমাদের মেয়ের জন্য, যাতে সে গড়ে উঠতে পারে তার পূর্ণ প্রতিভায়, মমতায় ও সকলের ভালবাসায়। আমিন।’

উল্লেখ্য, ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন সাকিব ও শিশির। আর চলতি বছরের ২৭ জুলাই গণমাধ্যম জানতে পারে সাকিব বাবা হবেন। সর্বশেষ গত মাসের ২৬ তারিখ সাকিব তার ফেসবুক পেজে জানান তার ঘরে ‘রাজকন্যা’ আসছে।

২১ নভেম্বর সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য তারিখ থাকলেও ০৮ নভেম্বর শিশিরের শারীরিক অবস্থার অবনতি হলে সাকিব যুক্তরাষ্ট্রের উদ্দ্যেশ্যে রওনা দেন। সোমবার নিউইয়র্ক সময় ভোর চারটায় শিশিরের কোলে আসে সাকিবের প্রথম সন্তান।