২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হবিগঞ্জ ও সাভারে ককটেল জেহাদী বই উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৯ নবেম্বর ॥ সোমবার ভোর রাতে যৌথবাহিনীর অভিযানে বিএনপি, জামায়াত ও আইনজীবীসহ ১০ নেতাকর্মী আটক হয়েছে। আটককৃতরা হলেন- এ্যাডভোকেট সাব্বির, কৃষক দল নেতা সফিকুর রহমান, শিবির নেতা আব্দুল্লাহ, সৈয়দ হাফিজুর রহমান, সোহেল মিয়া, ছাদেক মিয়া, মোজাফ্ফর আহমেদ, জাহিদ, জসিম ও ছাব্বির। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ককটেল, জেহাদী বই, ফেনসিডিল, পটকা, চকলেট বোম, ইয়াবাসহ বিভিন্ন সরঞ্জমাদি উদ্ধার করা হয়।

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, রবিবার গভীর রাতে পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০টি ককটেল ও বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- জুয়েল মিয়া, মাসুদ রানা, আরিফুর রহমান, নজরুল ইসলাম, মঞ্জুরুল ইসলাম লেবু, আব্দুল্লা আল-মাহামুদ ও আওলাদ হোসেন।

চট্টগ্রাম বিমানবন্দরের নিরাপত্তা জোরদার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হচ্ছে। বিমানবন্দরকে কেন্দ্র করে সংলগ্ন এলাকা আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) আওতায় নিয়ে আসার উদ্যোগ নিয়েছে পুলিশ প্রশাসন। এ লক্ষ্যে আরও প্রায় ৫শ’ এপিবিএন সদস্য চেয়ে পুলিশ সদর দফতরে চিঠি দেয়া হয়েছে। সিএমপি সূত্রে জানা যায়, নিরাপত্তা বিষয়ে বাড়তি সতর্কতার অংশ হিসেবে ইতোমধ্যেই চট্টগ্রাম আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়োজিত করা হয়েছে ডগ স্কোয়াডের সমন্বয়ে বিজিবি। বর্তমানে প্রায় ১শ’ এপিবিএন সদস্য দায়িত্ব পালন করছেন। নিরাপত্তা জোরদার করতে আরও এপিবিএন সদস্য চেয়ে বাংলাদেশ পুলিশ সদর দফতরে চিঠি দেয়া হয়েছে। সে অনুযায়ী ফোর্স পাওয়া গেলে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হবে বিমানবন্দর এলাকা।

না’গঞ্জে বরের গাড়ি থেকে অপহৃত বধূ তিনদিন পর উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ৯ নবেম্বর ॥ অবশেষে তিনদিন পর নারায়ণগঞ্জের আড়াইহাজারে বরের গাড়ি থেকে অপহৃত নববধূ সুবর্ণা আক্তারকে গাজীপুরের কালীগঞ্জের জামালপুর মীরপাড়া থেকে র‌্যাব-১১ সদস্যরা উদ্ধার করেছে। এ সময় র‌্যাব-১১ সদস্যরা অপহরণের মূল নায়ক মোফাজ্জল হোসেন, তার সহযোগী সুজন ও রুবেলকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে আয়োজিত প্রেস বিফ্রিংয়ে অধিনায়ক লেঃ কর্নেল আনোয়ার লতিফ খান সাংবাদিকদের এ তথ্য জানান।