১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মেছোবাঘ আটক

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৯ নবেম্বর ॥ খাবারের সন্ধানে লোকালয়ে এসে হাঁস খামারির পাতা ফাঁদে ধরা পড়ল একটি মেছোবাঘ। রাতে খামারি সোলায়মানের কয়েকটি হাঁস মারা পড়ায় তিনি ফাঁদ পাতেন। রবিবার রাতে সাফাখালী গ্রামে মেছোবাঘটি সোলায়মানের পাতা ফাঁদে ধরা পড়ে। খবর পেয়ে সোমবার দুপুরে বনবিভাগের লোকজন মেছোবাঘটি উদ্ধার করে ধুলাসার সংরক্ষিত বনাঞ্চলে ছেড়ে দিয়েছে।

শীতকালীন সøীপিং কীট্স বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ অভাবী ও গরীব শিক্ষার্ক্ষীদের মাঝে সোমবার সকালে শীতকালীন স্লীপিং কীট্স ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। রোটারি ক্লাব ঢাকার সহযোগিতায় রোটারি ক্লাব সৈয়দপুরের উদ্যোগে এসব মূল্যবান সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত প্রায় ছয় শতাধিক শিক্ষার্থীকে বালিশ, মশারি, কম্বল, টি-শার্ট, স্কুল ব্যাগ, হাফ প্যান্ট, ফুল প্যান্ট, ফুল শার্ট, বেডশিট, একজোড়া স্যান্ডেলসহ ১৬টি আইটেমের সামগ্রী বিতরণ করা হয়।

কৃষি পণ্য সংগ্রহ কেন্দ্র উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ৯ নবেম্বর ॥ কোন মধ্যস্বত্বভোগী নয়, কৃষকরা তাদের উৎপাদিত পণ্য সরাসরি বিক্রি করতে পারবে। এ লক্ষ্যকে সামনে নিয়েই প্রথমবারের মতো চুয়াডাঙ্গার জয়রামপুরে কৃষি পণ্য সংগ্রহ বিপণন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১২টায় কৃষি সম্প্রসারণ অধিদফতরের আওতায় জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুরে বিপণন কেন্দ্রের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ।

পাঁচ মণ জাটকা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ৯ নবেম্বর ॥ সোমবার মৎস্যবন্দর মহিপুরের শিববাড়িয়া নদীতে অবস্থানরত দুইটি ট্রলারে অভিযান চালিয়ে প্রায় পাঁচ মণ জাটকা ইলিশ কোস্টগার্ড সদস্যরা জব্ধ করেছে। গোপন সংবাদ পেয়ে শিববাড়িয়া নদীতে নোঙর করে রাখা এম বি নুর ইসলাম ও অপর একটি নামবিহীন ট্রলারে অভিযান চালিয়ে ৫-৮ ইঞ্চি সাইজের বিপুল পরিমাণ জাটকা জব্ধ করেন। ট্রলারে রাখা অন্য প্রজাতির মাছের সঙ্গে এ মাছ বিক্রির জন্য মহিপুর মৎস্যবন্দরে নিয়ে আসা হয়েছিল।