১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশুসন্তান হত্যা করে মায়ের আত্মহত্যা ॥ অন্যত্র ৪ খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ পাবনায় শিশুসন্তানকে হত্যা করে মা আত্মহত্যা করেছে। চাঁদপুরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্থানীয়রা। চুয়াডাঙ্গায় নদী থেকে গৃহবধূর বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। রাঙ্গাবালীতে ট্রলার থেকে পুলিশ উদ্ধার করেছে জেলের লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

পাবনা ॥ ১০ মাসের শিশু জুবায়েরকে গলা টিপে হত্যার পর গর্ভধারিণী মা পলি খাতুন (২০) নিজেও ফাঁসিতে আত্মহত্যা করেছে। সোমবার সকালে সদর উপজেলার দোগাছী গ্রামে এ ঘটনা ঘটে।

চাঁদপুর ॥ সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে চোর সন্দেহে মোস্তফা গাজী (৩৫) কে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার রাত আনুমানিক ৩টার দিকে ইউনিয়নের সেনগাঁও গ্রামের পাটওয়ারী বাড়িতে এই হত্যার ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা ॥ জেলা শহরসংলগ্ন মাথাভাঙ্গা নদীর দৌলতদিয়াড় গ্রামের চুনুরীপাড়া থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গৃহবধূর নাম জবেদা খাতুন (৪২)।

গলাচিপা ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়নের গঙ্গিপাড়া গ্রামসংলগ্ন বুড়াগৌরাঙ্গ নদের তীরে মাছ ধরার ট্রলার থেকে স্থানীয় পুলিশ সোমবার দুপুরে মোঃ সজিব হোসেন নামে (২৪) এক জেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

যশোর ॥ জেলার মনিরামপুরে কলেজছাত্র আশিকুর রহমানকে (১৯) শ^াসরোধে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার মধ্যরাতে তাকে বাড়ি থেকে তুলে হত্যার পর লাশ পুকুরের পানিতে ফেলে রাখা হয়।

ভোলা পৌর আ’লীগের সম্মেলনে টেলি কনফারেন্সে বাণিজ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ৯ নবেম্বর ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশের মানুষ আওয়ামী লীগকেই ক্ষমতায় দেখতে চায়। আওয়ামী লীগের সংগঠন এখন আরও শক্তিশালী দুর্গে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেমনি এগিয়ে যাচ্ছে, তেমনি দেশের মানুষ শান্তিতে রয়েছে। আওয়ামী লীগ গরিব দুঃখী মানুষের জন্য কাজ করে। সোমবার সন্ধ্যার আগে ভোলার বাংলাস্কুল মাঠে অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে টেলি কনফারেন্সে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

দীর্ঘ ৭ বছর পর ব্যাপক শো-ডাউনের মধ্য দিয়ে বাংলাস্কুল মাঠে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে দুপুর থেকে বিকেল পর্যন্ত ৯টি ওয়ার্ড থেকে আসা নেতাকর্মীরা ঢাকা ঢোল পিটিয়ে সম্মেলন স্থানে যোগ দেয়। এ সময় বিভিন্ন ওয়ার্ডের বিএনপির ২০ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেয়। সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু। গেস্ট অব অনার ছিলেন পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান। পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহামুদ, ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান মোঃ ইউনছ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক আবিদুল আলিম প্রমুখ।

সম্মেলনে নাজিবুল্লাহ নাজুকে সভাপতি ও সাবেক ছাত্রলীগ সভাপতি আলী নেওয়াজ পলাশকে সম্পাদক করে ৬৫ সদস্য বিশিষ্ট ভোলা পৌর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

কুয়েটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং ও ব্যাচেলর অব আরবান এ্যান্ড রিজিওনাল প্ল্যানিং (বিইউআরপি) কোর্সের ভর্তি পরীক্ষার ফল সোমবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে। কুয়েটের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, আগামী ১২ নবেম্বর ভর্তি পরীক্ষার ফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়টি বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও শিক্ষকগণের নিরলস প্রচেষ্টায় নির্ধারিত সময়ের তিন দিন আগেই এই ফল প্রকাশ করা হয়েছে।