২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদা-তারেক আহসান উল্লাহ মাস্টার হত্যার সঙ্গে সরাসরি জড়িত

  • টঙ্গীতে সৈয়দ আশরাফুল ইসলাম

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ৯ নবেম্বর ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়া এবং তার পুত্র তারেক জিয়াই আহসান উল্লাহ মাস্টার হত্যাকা-ের সঙ্গে সরাসরি জড়িত। সময় এবং সুযোগ মতো হত্যাকা-ের জন্য মা-পুত্রকে বিচারের সম্মুখীন করা হবে। সোমবার সন্ধ্যায় আশরাফুল ইসলাম টঙ্গী সফিউদ্দিন কলেজ মাঠে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ৬৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহীদ আহসান উল্লাহ মাস্টারের পুত্র যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ এ্যাডভোকেট আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আলহাজ মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ কাজী মোজাম্মেল হক, গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউল্লাহ ম-ডল, গাজীপুর শহর আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া প্রমুখ।

দাউদকান্দিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শনিবার বিকেলে দাউদকান্দি উপজেলার নবগ্রাম স্কুলমাঠে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও গরিব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি আলোচক ছিলেন উপস্থিত ছিলেন অভিনেতা ও পরিচালক হাসান মাসুদ, প্রধান আলোচক ছিলেন রাদসী সম্পাদক ও সংগঠনের প্রধান উপদেষ্টা সাবিনা ইয়াসমীন, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী, এটিএন নিউজের সহ বার্তাপ্রধান প্রভাষ আমিন, ব্রিগেডিয়ার জেনারেল (অব) নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন, সজিব দত্ত প্রমুখ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সংস্থাপন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব রকিব উদ্দিন আহম্মেদ। -বিজ্ঞপ্তি

যবিপ্রবি উপাচার্যকে হুমকি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারকে হুমকি দেয়া হয়েছে। রবিবার রাতে তাকে ফোন করে চাঁদা দাবি ও হুমকি দেয়া হয়। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

স্কুলছাত্রীর নগ্ন ছবি প্রকাশ ॥ প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৯ নবেম্বর ॥ জেলার কটিয়াদীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি প্রকাশের প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার মধ্যপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ শত শত এলাকাবাসী অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গত ১৬ সেপ্টেম্বর উপজেলার মধ্যপাড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে স্থানীয় পাইকশা গ্রামের ইসমাইল হোসেনের বখাটে ছেলে বাপ্পী মিয়া (১৯) ও কয়েক সহযোগী বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায়। পরে কৌশলে মেয়েটির নগ্ন ছবি তুলে মোবাইল ফোনে ছড়িয়ে দেয়।