১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এক মিনিটেই শাহরুখকে টেক্কা দিলেন সলমন খান!

এক মিনিটেই শাহরুখকে টেক্কা দিলেন সলমন খান!

অনলাইন রিপোর্টার ॥ নিজেদের মধ্যে যতই সৌহার্দ্যের কথা বলুন না কেন, একটা প্রতিদ্বন্দ্বিতা অনবরত চলেই বলিউডের খানদের মধ্যে! সম্প্রতি সেই কথাটা স্বীকার করেছেন খোদ শাহরুখ খান। আক্ষেপ করে জানাচ্ছেন তিনি, সলমন খান টেক্কা দিয়েছেন তাঁকে! মাত্র এক মিনিটের ব্যবধানেই বাজি মেরে বেরিয়ে গিয়েছেন সলমন।

দুই খানের মধ্যে এ বারে এই প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়েছিল ডাবস্ম্যাশ ভিডিও পোস্ট নিয়ে। ১২ তারিখে মুক্তি পাচ্ছে সলমনের ‘প্রেম রতন ধন পায়ো’। বলিউডের অনেক তারাকেই ইদানীং তাই দেখা যাচ্ছে ‘প্রেম রতন ধন পায়ো’-র সুরে ডাবস্ম্যাশে নাচতে! শাহরুখই বা পিছিয়ে থাকেন কেন! যেমন ভাবা, তেমন কাজ! সলমনকে তিনি জানালেনও সেই কথা। বললেন, সোনম কপূরের ‘ঠুমকা’ গানের সঙ্গে নেচে একটা ডাবস্ম্যাশ ভিডিও পোস্ট করবেন তিনি ও টিম ‘দিলওয়ালে’।

কথাটা শোনা মাত্র সলমন ঠিক করে ফেললেন, শাহরুখকেও একটা ডাবস্ম্যাশ উপহার দেওয়া উচিত! বড়দিনের সময় মুক্তি পাবে শাহরুখের ‘দিলওয়ালে’। সলমন তাই ঠিক করলেন, তিনি ‘দিলওয়ালে’-র কোনও একটা গানের সঙ্গে ডাবস্ম্যাশে নাচবেন। অসুবিধে দেখা দিল শুধু একটা জায়গায়। ‘দিলওয়ালে’-র গান এখনও পর্যন্ত ছাড়া হয়নি। শাহরুখ সেই কথাটা জানালেনও সলমনকে!

কিন্তু, সলমনকে ঠেকিয়ে রাখা সহজ নয়! ঠিক করে ফেললেন তিনি, ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’-র গানের সঙ্গে নাচবেন! সেই কথাটা শাহরুখকে বলতেই মাথা চাড়া দিল প্রতিদ্বন্দ্বিতা— কে আগে পোস্ট করবে সেই ডাবস্ম্যাশ!

কার্যত, ডাবস্ম্যাশটা আগে পোস্ট করলেন সলমন! তাও শাহরুখের পোস্ট করার ঠিক এক মিনিট আগে!

তা, পিছিয়ে গিয়ে কী বলছেন শাহরুখ? “খারাপ লাগছে! সলমন আমার আগে ডাবস্ম্যাশটা পোস্ট করে ফেলল! আমরাই এগিয়ে থাকতে পারতাম! কিন্তু, দিলওয়ালেদের জড়ো করতে গিয়ে দেরি হয়ে গেল”, শাহরুখের জবানবন্দি!

সূত্র : আনন্দবাজার পত্রিকা