১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

উপদেষ্টা নির্বাচনে বাণিজ্য মন্ত্রণালয়ের আদেশ শিথিল

  • মিটফোর্ড কেমিস্টস এ্যান্ড ড্রাগিস্টস সমিতি

অর্থনৈতিক রিপোর্টার ॥ মিটফোর্ড কেমিস্টস এ্যান্ড ড্রাগিস্টস সমিতির প্রশাসককে সহযোগিতায় গঠিত উপদেষ্টা কমিটির সদস্যরা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে। সোমবার বাণিজ্য মন্ত্রণালয় থেকে এই সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়েছে। সংগঠনের সদস্য শেখ ইউনুছ আহম্মেদের আবেদনের প্রেক্ষিতে এই পদক্ষেপ নেয়া হয়েছে। তবে জারিকৃত পত্রের অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

বাণিজ্য মন্ত্রণালয়ের আদেশে বলা হয়েছে, কেমিস্টস এ্যান্ড ডাগিস্টস সমিতিতে নিয়োগকৃত প্রশাসককে দৈনন্দিক কাজে সহযোগিতা ও পরামর্শ দেয়ার জন্য একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটির সদস্যরা আসন্ন নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে পারবে না। এমন শর্ত দেয়া হয়েছিল। পরবর্তীতে ওই আদেশ শিথিল করার জন্য সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যদের দাবির প্রেক্ষিতে এবং যোগ্য ও সম্ভাব্য প্রার্থীদের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে পূর্বের আদেশের (নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না) অংশটুকু প্রত্যাহার করে নেয়া হয়েছে। নতুন এই আদেশের ফলে উপদেষ্টা কমিটির সদস্যদের এখন আর নির্বাচন করতে কোন অসুবিধা হবে না। তারা নির্বাচনে প্রার্থী হতে পারবেন।

স্যামসাংয়ের ‘নিউ ইয়ার, নিউ ইনিংস’ অফার

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নতুন বছর পালন করতে তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি নতুন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন টিভিতে সর্বোচ্চ ৫ হাজার টাকা ও রেফ্রিজারেটরে সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের এই অফারটি ২০১৫ সালের নবেম্বর ও ডিসেম্বর মাসজুড়ে চলবে। গ্রাহকরা এই সময়ের মধ্যে অফারটি উপভোগ করতে পারবেন এবং স্যামসাংয়ের নতুন সব পণ্যের সঙ্গে ২০১৬ সালকে স্বাগত জানাতে পারবেন। -বিজ্ঞপ্তি।

নির্বাচিত সংবাদ