২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্ত্রীকে নির্যাতন করে হত্যার অভিযোগে স্বামীকে ধরে পুলিশে দিল এলাকাবাসী

  • বিচার দাবিতে রাজশাহীতে বিক্ষোভ, সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে মেহতাজ পারভিন মৌ (১৮) নামের এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। সোমবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর লিচুবাগান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী রঞ্জুকে আটক করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

আটক রঞ্জু ঘটনাটিকে আত্মহত্যা বললেও নিহতের পরিবার থেকে দাবি করা হয়েছে মৌকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। নিহত মৌয়ের ফুপাতো ভাই তানভীর জানান, দুই বছর আগে রঞ্জুর সঙ্গে মৌয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা কারণে মৌকে স্বামী ও স্বামীর পরিবারের লোকজন নির্যাতন করতেন। তাদের নির্যাতন সইতে না পেরে মৌ প্রায় বাবার বাড়িতে চলে আসতে চাইতো। কয়েকদিন আগেও মৌয়ের মা মলি আক্তার লিচুবাগানে এসে রঞ্জুর পরিবারে সঙ্গে কোন্দল মিটিয়ে দেন।

তবে সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রঞ্জু তার শাশুড়ি মলি আক্তারকে ফোনে জানায়, মৌ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সংবাদ শুনে তারা লিচুবাগানে রঞ্জুর বাড়িতে আসেন। পরে দেখা যায় নিহত মৌয়ের শরীরে আঘাতের চিহ্ন আছে। পরিবারের সদস্যরা দাবি করেন স্বামী রঞ্জু মৌকে নির্যাতনের পর হত্যা করেছে।

এদিকে মৌয়ের মৃত্যুর খবর পেয়ে এলাকাবাসী রঞ্জুকে আটক করে বোয়ালিয়া পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ এসে রঞ্জুকে আটক করে থানায় নিয়ে যায়। বোয়ালিয়া মডেল থানার ওসি শাহাদাত হোসেন জানান, লাশের ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় স্বামী রঞ্জুকে আটক করা হয়েছে।

বিকেলে মৌয়ের (১৮) মৃত্যু রহস্য উদ্ঘাটন ও অভিযুক্ত স্বামীর বিচার দাবিত লাশ নিয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে স্বজনরা। বিকেল সাড়ে চারটার দিকে নগরীর ঘোষপাড়া মোড়ের সামনে সড়ক অবরোধ করা হয়। সড়ক অবরোধের কারণে ওই এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে বিচারের আশ্বাস দিলে স্বজনরা লাশ নিয়ে বাড়ি ফিরে যায়। এরআগে দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে মৌয়ের লাশ ময়নাতদন্ত শেষ হয়।