২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কলাপাড়ায় চুরির অপবাদ দিয়ে কিশোরকে নির্যাতন

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১০ নবেম্বর ॥ চুরির অপবাদে কিশোর রাসেলকে ভ্যানগাড়ির সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মহিপুর ইউনিয়নের নিজামপুর গ্রামে এ ঘটনা ঘটে। একই গ্রামের আয়নাল, রুবেল, ফারুক, শানু, কালু, মামুন ও দেলোয়ার রাসেলকে বেধড়ক মারধর করে। এমনকি রাসেলকে হাসপাতালে চিকিৎসার জন্য নিতে পর্যন্ত বাধা দেয়া হয়। বর্তমানে রাসেলের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। তাদের প্রাণনাশের হুমকি দেয়া হয়চ্ছে। একই গ্রামের আয়নালের ২৫ শ’ টাকা, একটি রুপার চেন ও একটি স্বর্ণের আংটি চুরির অজুহাতে রাসেলকে মারধর করা হয়েছে। রাসেল জানায়, চুরির কথিত অভিযোগ এনে সোমবার রাতে তাকে এক দফা মারধর করা হয়। তাতেই শেষ হয়নি। মঙ্গলবার সকালে ফের ভ্যানের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করা হয়। রাসেলের বাবা নূর-ইসলাম জানান, তার সন্তানকে নির্দয়ভাবে মারধর করা হয়েছে। তিনি এর বিচার দাবি করেন। স্থানীয় লোকজন অমানবিক এ ঘটনার বিচার চেয়েছেন। কলাপাড়া থানার ওসি মোহাম্মদ আজিজুর রহমান জানান, এ বিষয় তার কাছে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বগুড়ায় প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নির্মিত তোরণে আগুন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় বগুড়া-শেরপুর রোডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নির্মিত তোরণ দুর্বৃত্তরা পুড়িয়ে দেয়ার চেষ্টা করলে দ্রুত ফায়ার সার্ভিস গিয়ে আগুন নেভায়। এই ঘটনা ঘটে মঙ্গলবার ভোর রাতে। স্থানীয় সূত্র জানায়, ওই স্থানের পাহারাদাররা হঠাৎ তোরণে আগুন দেখে নিকটের ফায়ার সার্ভিসে খবর দেয়। এই তোরণ নির্মাণ করে ১২ নম্বর পৌর ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মুক্তিযুদ্ধের শক্তি ছাড়া আর কোন শক্তি থাকবে না ॥ শেখ সেলিম

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ১০ নবেম্বর ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, সকল অপশক্তি আর জঙ্গীদের নেত্রী হলেন খালেদা জিয়া। খালেদার নির্দেশে বিদেশী নাগরিক হত্যা করা হয়েছে। আন্দোলনের নামে হত্যা, খুন, পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করা হয়েছে। তিনি বলেন, হত্যা, গুম, খুন করে আর দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা যাবে না। দেশে জঙ্গীবাদের উত্থান হতে দেয়া হবে না। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ছাড়া আর কোন শক্তি এ দেশে থাকবে না। মঙ্গলবার দুপুরে শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে অনুষ্ঠিত গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেছেন। গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেনÑ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ প্রমুখ।

নির্বাচিত সংবাদ